1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

কাল থেকে খোলা রাখা যাবে দোকানপাট

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১, ৩.৩৪ পিএম
  • ১১ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
ব্যবসায়ীদের দাবি মেনে শর্তসাপেক্ষে দোকানপাট ও শপিংমল খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। আগামীকাল থেকে দোকানপাট খোলা রাখা যাবে।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগের প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। আগামী ১৩ এপ্রিল পর্যন্ত এই সিদ্ধান্ত কার্যকর থাকবে বলে উল্লেখ করা হয়েছে প্রজ্ঞাপনে।

উপসচিব মো. রেজাউল ইসলামের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, আগামীকাল শুক্রবার (৯ এপ্রিল) থেকে আগামী মঙ্গলবার (১৩ এপ্রিল) পর্যন্ত সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৮ ঘণ্টা দোকানপাট ও বিপণিবিতান খোলা রাখা যাবে। এ ছাড়া করোনার টিকা কার্যক্রমও যথারীতি চলবে।

দেশের করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি সামাল দিতে এক সপ্তাহের নিষেধাজ্ঞা আরোপ করে গত ৪ এপ্রিল প্রজ্ঞাপন জারি করে সরকার। পরদিন সোমবার (৫ এপ্রিল) সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত এই নিষেধাজ্ঞা কার্যকর থাকে। এতে গণপরিবহন, শপিং মল, দোকানপাট বন্ধ থাকবে বলে নির্দেশনা দেওয়া হয়।

তবে কর্মস্থলগামীদের অসুবিধার কথা বিবেচনায় নিয়ে শেষ পর্যন্ত সরকার কঠোর স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চালুর নির্দেশনা দেয়। এর আগে শপিং মল, দোকানপাট খুলতে দেওয়ার দাবিতে নিষেধাজ্ঞা কার্যকর হওয়ার প্রথম দিন থেকে দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ প্রদর্শন করেন ব্যবসায়ীরা। শেষ পর্যন্ত আগামী ১৩ এপ্রিল পর্যন্ত সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৮ ঘণ্টা দোকানপাট ও বিপণিবিতান খোলা রাখা যাবে বলে আজ প্রজ্ঞাপন জারি করল মন্ত্রিপরিষদ বিভাগ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!