1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

কৈতকে ডা. মোজাহারের স্বেচ্ছাচারিতা: অপসারণের দাবিতে রাস্তায় কর্মকর্তা কর্মচারি

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১, ৪.৪৭ পিএম
  • ৩৫৬ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি::
সুনামগঞ্জের ছাতক উপজেলার কৈতক স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক চিকিৎসক ডা. মোজাহারুল ইসলামের বিরুদ্ধে নানা অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে কর্মবিরতি শেষে মানববন্ধন পালন করছেন হাসপাতালের সকল কর্মচারিরা। মঙ্গলবার সকালে তারা কিছুক্ষণ কর্মবিরতি পালন করেন। পরে সাধারণ রোগীদের সেবার কথা চিন্তা করে কর্মবিরতি বন্ধ রেখে মানববন্ধন করে নিজেদের দাবি জানান। হাসপাতালের সকল কর্মকর্তা ও কর্মচারিদের ব্যানারে অনুষ্ঠিত ওই কর্মসূচিতে ৩য় ও চতুর্থ শ্রেণির কর্মচারীসহ প্রশাসনিক কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন। দীর্ঘদিন ধরে তার স্বেচ্ছাচারিতা ও অনিয়মের অভিযোগ করেও ব্যবস্থা না নেওয়ায় তারা রাস্তায় নেমে এসেছেন বলে কর্মসূচিতে অভিযোগ করেন।
মানববন্ধন চলাকালে তারা অভিযোগ করেন হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মোজাহারুল ইসলাম চাকুরিবিধি ভঙ্গ করে হাসপাতালে ক্ষমতার অপব্যাবহার করে চলছেন। তিনি দুর্নীতি ও স্বজনপ্রীতির পাশাপাশি কর্মকর্তা ও কর্মচারিদের সঙ্গে নিয়মিত খারাপ আচরণ করেন। বিভিন্ন সময়ে তার এসব স্বেচ্ছাচারিতার বিষয় সিভিল সার্জনসহ উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করেছেন। দিন দিন তার স্বেচ্ছাচারিতা বেড়েই চলছে বলে মানববন্ধন চলাকালে বক্তারা অভিযোগ করেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, আয়শা বেগম, স্বপ্না বেগম, আমেনা নাহিদ, মাসুক মিয়া, আজফর আলী, আবুল হোসেন, সঞ্জয় কুমার দাস প্রমুখ।
এদিকে কর্মসূচিতে সংহতি জানিয়ে এলাকাবাসীকে নিয়ে অংশ নেন ইউপি সদস্য আব্দুর রহিম।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!