1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

তাহিরপুরে মামুনুলের বিরুদ্ধে পোস্ট দেওয়া গ্রেপ্তারকৃত মুক্তিযোদ্ধা সন্তানের জামিন: যুবলীগের নিন্দা

  • আপডেট টাইম :: সোমবার, ৫ এপ্রিল, ২০২১, ৮.২০ পিএম
  • ১৭৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
নারায়ণগঞ্জের হোটেল সোনারগাঁওয়ে হেফাজত নেতা মামুনুল হকের কথিত স্ত্রীসহ অবরুদ্ধের ঘটনাসংক্রান্ত ওই নারীর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ছবি সম্বলিত পোস্ট ফেইসবুকে শেয়ার করায় গ্রেপ্তার বীর মুক্তিযোদ্ধা সন্তান এমাদ হোসেন জয় জামিন পেয়েছেন। সোমবার দুপুরে সুনামগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাগিব নূর তাকে জামিন দেন।
পুলিশ রবিবার দুপুরে তাকে মামুনুল হকের নারীসংক্রান্ত ভাইরাল পোস্ট শেয়ার করায় আটক করে। পরে মামলা দিয়ে আদালতে প্রেরণ করে। এ ঘটনায় স্থানীয় যুবলীগসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন। তারা সারাদেশব্যাপী হেফাজত অনুসারীদের হামলা, মামলা ও ভাংচুরের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে হেফাজত নেতা মামুনুল হকের কথিত স্ত্রীর একটি ভাইরাল হওয়া ছবি রবিবার নিজের একাউন্ট থেকে শেয়ার করেন বীর মুক্তিযোদ্ধা জজ মিয়ার সন্তান ও ইউনিয়ন যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এমাদ হোসেন জয়। এ ঘটনায় রবিবার দুপুরে তাকে আটক করে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করে তাহিরপুর থানা পুলিশ। তাকে গ্রেপ্তারের ঘটনায় নিন্দা জানিয়েছে সুনামগঞ্জ জেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ দলীয় নেতৃবৃন্দ।
সোমবার দুপুরে সুনামগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাহিরপুর জোনের বিচারক মো. রাগীব নূরের আদালতে তার জামিন চাওয়া হলে তিনি জামিন মঞ্জুর করেন। পরে নেতৃবৃন্দ আদালত এলাকাতেই তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বের করে নিয়ে আসেন।
সুনামগঞ্জ জেলা যুবলীগের সভাপতি খায়রুল হুদা চপল বলেন, আমরা এ ঘটনায় নিন্দা জানাই। একজন বীর মুক্তিযোদ্ধার সন্তানকে ভাইরাল পোস্ট শেয়ারের ঘটনায় মামলা ও জেল হাজতে প্রেরণে আমরা হতবাক হয়েছি। যারা দেশে ভাংচুর ও হামলা করে ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানাই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!