1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

মামুনুলকে নিয়ে ফেইসবুকে পোস্ট দেওয়ায় তাহিরপুরে মুক্তিযোদ্ধা সন্তান আটক

  • আপডেট টাইম :: রবিবার, ৪ এপ্রিল, ২০২১, ১০.৪০ পিএম
  • ৩৪৮ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি:
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক নারীর ছবি-সংবলি ভাইরাল পোস্ট নিজ ফেইসবুক একাউন্ট থেকে পোস্ট শেয়ার করায় এমাদ আহমেদ জয় নামে যুবলীগের এক নেতাকে আটক করেছে পুলিশ। রোববার (৪ এপ্রিল) দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর থানা পুলিশ তাকে আটক করে।

এমাদ উপজেলার বাদাঘাট ইউনিয়নের ভোলাখালী গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জজ মিয়ার ছেলে। তিনি বাদাঘাট ইউনিয়ন যুবলীগের মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক।

ইসলামী আন্দোলন বাংলাদেশ তাহিরপুর উপজেলা শাখার সভাপতি এম সালমান আহমদ সুজন বলেন, কথিত এক নারীর ছবির সঙ্গে হেফাজত নেতা প্রখ্যাত আলেম মামুনুল হকের ছবি যুক্ত করে অশ্লীল ও আপত্তিকর মন্তব্য জুড়ে এমাদ তার নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। এ নিয়ে আলেম সমাজ ও হেফাজতের অনুসারীদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দিলে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।

পরে রোববার বেলা পৌনে দুইটার দিকে থানা পুলিশ উপজেলার বাদাঘাট বাজারের বাদাঘাট-সুনামগঞ্জ সড়ক থেকে এমাদকে আটক করে থানায় নিয়ে যায়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল লতিফ তরফদার ঘটনা নিশ্চিত করে বলেন, এলাকায় বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই যুবককে আপাতত পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরও বলেন, রোববার দুপুরে আলেম সমাজের নেতৃস্থানীয়দের নিয়ে থানায় মতবিনিময় করি। এ নিয়ে পরবর্তী সময়ে যেকোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে নিজ নিজ অবস্থান থেকে সবাই সহযোগিতা করবেন বলে পুলিশকে আশ্বস্ত করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!