1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

মৌলবাদী প্রেতাত্মারা শাল্লায় সংখ্যালঘুদের গ্রামে হামলা চালিয়েছে: আহমদ হোসেন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ৮.২০ পিএম
  • ২৩১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের শাল্লায় হিন্দুদের গ্রাম নোয়াগাওয়ে হেফাজত অনুসারীদের হামলা ও লুটপাটে ক্ষতিগ্রস্ত গ্রামবাসীকে সহায়তা দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। বৃহষ্পতিবার দুপুরে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের নেতৃত্বে তিন সদস্যের প্রতনিধি দল ঘটনাস্থলে এসে ক্ষতিগ্রস্ত গ্রামবাসীর সঙ্গে কথা বলেন। পরে গ্রামবাসীকে চাল ডাল তেলসহ নগদ সহায়তা দেন তারা। গ্রামের ৮টি ক্ষতিগ্রস্ত মন্দিরেও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।
প্রতিনিধিদলের নেতা কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, যারা হেফাজতে ইসলামের নামে স্লোগান দিয়ে সংখ্যালঘুদের গ্রামে তা-ব চালিয়েছে, মন্দির ও ঘরবাড়ি ভাংচুর করেছে তারা মৌলবাদের প্রেতাত্মা। শেখ হাসিনার নেতৃত্বে দেশবাসীকে নিয়ে তাদের প্রতিহত করা হবে। তিনি বলেন, ৭১ সনে বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা দেশ স্বাধীন করে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করেছিলাম। এই দেশ কখনো রাজাকার ও মৌলবাদের দেশ হতে পারেনা। এসব ধর্মীয় উগ্রবাদী ও রাজাকারদের আমরা ঐক্যবদ্ধ মোকাবেলা করব। এ ঘটনায় আওয়ামী লীগ সরকার দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিবে বলে জানান তিনি।
এসময় তার সঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক অজিৎ নন্দীও ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!