1. haornews@gmail.com : admin :
শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হেফাজতের নামে নাশকতা সৃষ্টিকারীদের প্রতিহত করবে জাউয়াবাজার আওয়ামী লীগ বিয়ে নয়, টাকার বিনিময়ে ঝর্ণার সঙ্গে মেলামেশা করতেন মামুনুল ব্যারিস্টার ইমনের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ সুনামগঞ্জের কন্ঠ শিল্পী কৃষ্ণ চন্দের মৃত্যু: বিভিন্ন মহলের শোক নিষেধাজ্ঞা অমান্য করে যাদুকাটায় বারুণি স্নান হেফাজতের পক্ষে ফেইসবুকে লেখায় জামালগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার প্রতারণার অভিযোগে ইসলামী আন্দোলনের সিরাজগঞ্জ শাখার সভাপতি গ্রেপ্তার হাওরে ধান কাটতে বাইরের শ্রমিকদের নিয়ে আসার উদ্যোগ নেওয়া হয়েছে: জেলা প্রশাসক স্ত্রীকে খুশি করতে ‘সীমিত আকারে’ সত্য গোপন করা যায় : মামুনুল শাল্লায় উপজেলা প্রশাসনের সাথে সাংবাদিকদের মতবিনিময়

‘বিশ্বের সেরা তিন রাষ্ট্রপ্রধানের একজন শেখ হাসিনা’

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১, ৩.৫৪ পিএম
  • ১০ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
দীর্ঘদিন ইতিহাসের পায়ে শেকল পরিয়ে রাখা হয়েছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি তরুণদের দেশ ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানার আহ্বান জানান।
ওবায়দুল কাদের বৃহস্পতিবার সকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনাসভায় এ কথা বলেন।
তিনি তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।
বর্তমান বিশ্বের সেরা তিনজন রাষ্ট্রপ্রধানের একজন শেখ হাসিনা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘৭৫-পরবর্তী সময়ে বঙ্গবন্ধু পরিবারের সদস্যরা কেউ গড্ডালিকা প্রবাহে গা ভাসিয়ে দেননি।
বঙ্গবন্ধুর পরিবারের কেউ হাওয়া ভবন সৃষ্টি করেনি বলেও জানান তিনি।
সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রকিবুর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সিরাজুল ইসলাম মোল্লা, আনোয়ারুল আবেদিন তুহিন, সংগঠনের মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী এবং সাংগঠনিক সচিব কেএম শহীদুল্লাহ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!