1. haornews@gmail.com : admin :
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ১১:৫৮ অপরাহ্ন

বিশ্বম্ভরপুরে অবৈধভাবে বালু নিতে বাধা দেওয়ায় চেয়ারম্যান রনজিতকে হত্যা চেষ্টার অভিযোগ

  • আপডেট টাইম :: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১, ৯.২০ পিএম
  • ১১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
বিশ^ম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এ অভিযোগ, রূপসা নদীর তীরে- নদী খননের বালুর স্তর কেটে নিয়ে বিক্রয় বাণিজ্যের সাথে সংশ্লিষ্ট সিন্ডিকেটের বিরুদ্ধে। গত বুধবার ইনিয়ন পরিষদের গ্রামপুলিশ মৃঞ্জয় বর্মন বাদী হয়ে বিশ^ম্ভরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
স্থানীয়দের বক্তব্য ও অভিযোগ সূত্রে জানা য়ায়, গত সোমাবার দিবাগত রাতে হত্যা চেষ্টার উদ্যেশ্যে চেয়ারম্যান সহ সংশ্লিষ্টদের উপর হামলার এ ঘটনা ঘটে।
উপজেলার ফতেপুর ইউপির বিশ^ম্ভরপুর গ্রাম সংলগ্ন রূপসা নদীর দুই তীর ও খরচার হাওরের ফসল রক্ষা বাঁধের উপরে বালুর স্তর কেটে নিতে বাধা দেওয়ায় তাকে হত্যা চেষ্টা করা হয় বলে অভিযোগ করেছেন ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন ও গ্রাম পুলিশ সদস্যসহ তার সমর্থকরা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত সোমবার রাতে বিশ^ম্ভরপুর গ্রাম সংলগ্ন রূপসানদী পথ দিয়ে বালু ভর্তি নৌকা নিয়ে যাতায়াতের সময় চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন ফেসবুক লাইভের মাধ্যমে বিষয়টি প্রশাসনকে অবগত করান এবং সরকারি উদ্যোগে নদী খননের মাধ্যমে নদীর তীরে ও ফসল রক্ষা বাঁধের উপর পরে থাকা বালুর স্তর কেটে নিয়ে বিক্রয় বাণিজ্যের প্রতিবাদ করলে চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে ক্ষীপ্ত হয়ে ফেসবুক লাইভ বন্ধ করার জন্য বলে। ফেসবুক লাইভ বন্ধ না করায় চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনের উপর সিন্ডিকেটের সদস্যরা আক্রমণ চালানোর চেষ্টা করলে গ্রামপুলিশ সদ্যসারা তাকে রক্ষা করে। এ বিষয়ে চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন বুধবার থানায় উপস্থিত হয়ে থানার অফিসার ইনচার্জের নিকট ঘটনার বিস্তারিত বিবরণ দেন।
এবিষয়ে বিশ^ম্ভরপুর থানার ওসি সুরঞ্জিত তালুকদার জানান, একটি অভিযোগ পাওয়া গেছে। থানার পুলিশ অফিসার সরেজমিন ঘুরে এসেছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!