1. haornews@gmail.com : admin :
সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মৌলিক চিন্তা-ভাবনা ছাড়া কোন জাতি বড় হতে পারে না।। মোহাম্মদ তালুত ২৮ ফেব্রুয়ারির পর স্কুল-কলেজ খোলার বিষয়ে সিদ্ধান্ত ওয়াজ শুনতে গিয়ে বলাৎকারের শিকার মাদ্রাসাছাত্র সুনামগঞ্জে নারীনির্যাতন মামলার বিরল রায়ঃ ৫৪ সংসার জোড়া লাগালেন আদালত সুনামগঞ্জে ভাষা দিবসে ব্যতিক্রমী কবিতা মিছিল ধর্মপাশায় শহিদ মিনারে পুস্পস্তবক অর্পন করলেন এমপি রতন তাহিরপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত সুনামগঞ্জ শহিদ মিনার নিয়ে মামলার প্রতিবাদে ডামি শহিদ মিনারে শ্রদ্ধা জানালেন বীর মুক্তিযোদ্ধারা মাতৃভাষা দিবসে সুনামগঞ্জে কালচারাল ফোরামের আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার কাছে টাকার অভাব নেই: পরিকল্পনামন্ত্রী

২৮ ফেব্রুয়ারির পর স্কুল-কলেজ খোলার বিষয়ে সিদ্ধান্ত

  • আপডেট টাইম :: সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ৪.০৬ পিএম
  • ৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
স্কুল ও কলেজ খোলার বিষয়ে সিদ্ধান্ত আগামী ২৮ ফেব্রুয়ারির পর জানানো হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আজ সোমবার দুপুরে অনলাইনে সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য দেন।
শিক্ষামন্ত্রী বলেন, করোনাভাইরাসের সংক্রমণের কারণে এক বছরেরও বেশি সময় ধরে বন্ধ রয়েছে সারা দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান। চলমান অবস্থায় স্কুল-কলেজ খোলার বিষয়ে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলমান ছুটির পর জানানো হবে।
এ সময় তিনি দেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয়ে শ্রেণিকক্ষে পাঠদান আগামী ২৪ মে থেকে শুরু হবে বলে ঘোষণা দেন। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়গুলোর আবাসিক হল খুলবে ১৭ মে থেকে। তবে তার আগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের করোনার টিকা দেওয়া হবে।
এর আগে করোনার কারণে এক বছর ধরে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকার পর এখন তা খুলবে কি না, সে বিষয়ে সিদ্ধান্ত জানাতে সংশ্লিষ্টদের নিয়ে বৈঠক করতে শিক্ষা মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠকের পর ব্রিফিংয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদসচিব এ তথ্য জানান। আন্তমন্ত্রণালয় বৈঠক করে শিগগিরই এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানিয়েছেন মন্ত্রিপরিষদসচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ভার্চুয়ালি মন্ত্রিসভা বৈঠক হয়। গণভবন থেকে প্রধানমন্ত্রী ও সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে মন্ত্রীরা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠকে যোগ দেন।
গত বছরের ১৭ মার্চ থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কয়েক ধাপে বাড়ানোর পর ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!