1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

জগন্নাথপুরে স্ত্রী খুন করলো স্বামীকে

  • আপডেট টাইম :: শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১, ৫.৫৮ পিএম
  • ১৪৩ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৯ নম্বর পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও আমিনপুর গ্রামে স্ত্রীর হাতে স্বামী খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।
জগন্নাথপুর থানার পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও আমিনপুর গ্রামের দিনমজুর আলেক মিয়া (৫০) তিনমাস আগে রানীগঞ্জ ইউনিয়নের বাঘময়না টেকুয়া গ্রামের আরমান মিয়ার ‘স্বামী পরিত্যক্ত’ মেয়ে রেনু বেগমকে (৩০) দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন। আলেক মিয়ার প্রথম স্ত্রী এবং তিন মেয়ে ও দুই ছেলের সংসারে আলাদা ঘরে নববিবাহিত স্ত্রীকে নিয়ে বসবাস করতেন আলেক মিয়া। গতকাল শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাতে নিজ শয়নকক্ষে ঘুমাতে যান তিনি। আজ শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে দেখা যায় আলেক মিয়া মৃত অবস্থায় পড়ে আছেন আর তার দ্বিতীয় স্ত্রী ঘরে নেই। আলেক মিয়ার মাথায় আঘাত ও রক্তের দাগ রয়েছে। মাথার পাশে একটি রক্তাক্ত কাঠের টুকরো পড়ে ছিল। বিষয়টি তার সন্তানরা
থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।
আরমান মিয়ার দ্বিতীয় স্ত্রী রেনু বেগমের বাগময়না গ্রামের বাড়িতে গিয়ে কথা হয় রেনু বেগমের সৎ ভাই সামসু মিয়ার সঙ্গে। তিনি জানান, গত ১০ বছর ধরে রেনু বেগমের সঙ্গে তাদের যোগাযোগ নেই। রেনু মানসিকভাবে অসুস্থ। এর আগে তার দুইবার বিয়ে হয়েছে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মুসলেহ উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনার রহস্য উদঘাটন ও নিহতের স্ত্রীর খোঁজে অভিযান চালাচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!