1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

সুনামগঞ্জে ভ্যাক্সিন নিবেন এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান, ডিসি এসপিসহ ভিআইপিরা

  • আপডেট টাইম :: শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১, ৫.২৪ পিএম
  • ২১৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জে রবিবার করোনা ভ্যাক্সিন নিবেন দুই এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান, ডিসি, এসপিসহ ভিআইপিরা। সকাল ১০ টায় সারাদেশে স্বাস্থ্যমন্ত্রী করোনা ভ্যাক্সিন কার্যক্রম উদ্বোধনের পরপরই নিজ নিজ সেন্টার থেকে তারা ভ্যাক্সিন গ্রহণ করবেন। জেলা শহরে ৮টি কেন্দ্রসহ ১১টি উপজেলার মধ্যে ১০টি উপজেলায় ৩টি করে কেন্দ্রে ভ্যাক্সিন দেওয়া হবে।
সুনামগঞ্জ সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, রবিবার সুনামগঞ্জ জেলা সদরে ৮টি কেন্দ্রসহ আরো ১০টি উপজেলায় ৩০টি কেন্দ্রে ভ্যাক্সিন দেওয়া হবে। সেখানে সম্মুখারির কর্মকর্তা হিসেবে ডাক্তার, প্রশাসনের কর্মকর্তা ও পুলিশবৃন্দ ভ্যক্সিন গ্রহণ করবেন।
দুপুরে সুনামগঞ্জ সদর হাসপাতাল টিকাদান কেন্দ্রে প্রথমে করোনার ভ্যাক্সিন নিবেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এবং জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট। একই সময় ছাতক স্বাস্থ্যকেন্দ্র থেকে ভ্যাক্সিন গ্রহণ করবেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সদস্য মহিবুর রহমান মানিক। এছাড়া সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন ডা. শামসুদ্দিন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, বিজিবির অধিনায়কসহ ডাক্তার এবং জনপ্রতিনিধিরাও ভ্যাক্সিন গ্রহণ করবেন। জেলা শহরের পুলিশ লাইন ও বিজিবি কার্যালয়েও ভ্যাক্সিন কেন্দ্র করা হয়েছে। এখানে পুলিশ ও বিজিবি সদস্যবৃন্দ ভ্যাক্সিন গ্রহণ করবেন।
সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. শামসুদ্দিন বলেন, দুইজন এমপি মহোদয়, জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ আমরা ভ্যাক্সিন গ্রহণ করব। জেলা সদরে ৮টি কেন্দ্রে এবং আরো ১০টি উপজেলায় ৩০টি কেন্দ্রে ভ্যাক্সিন দেওয়া হবে। এছাড়া ভ্যাক্সিন গ্রহণে রেজিস্ট্রেশন করতে আমাদের প্রচারণা অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!