1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

দক্ষিণ সুনামগঞ্জ পারিবারিক কলহে নির্যাতি এক নারীর সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬, ৯.৫৩ এএম
  • ৪৫৪ বার পড়া হয়েছে

মাহতাব উদ্দিন তালুকদার::
দক্ষিন সুনামগঞ্জের উজানীগাও গ্রামে জ্যাঁ কর্তৃক প্রবাসীর স্ত্রী-সন্তানকে আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন, মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন রক্তিনা বেগম নামের এক নারী। মঙ্গলবার দুপুরে স্থানীয় পৌর বিপনী ২য় তলায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রক্তিনা বেগমের ভাসুর আক্রম আলী, মখদ্দুছ আলী, ননদ জোসনা বেগম, সেনোয়ারা বেগম।
রক্তিনা বেগম তার লিখিত বক্তব্যে বলেন, আমার জ্যাঁ কর্তৃক আমি প্রতিনিয়ত শারিরীক ও মানসিক নির্যাতনের শিকার হচ্ছি। গত ১বছর ধরে আমার বাসার মুল গেইট বন্ধ করে একটি ছোট্ট কক্ষে মানবেতর জীবন যাপন করতে বাধ্য করেছেন। আমার বসতঘরের বিদ্যুৎ লাইন সংযোগ বিচ্ছিন্ন, বাথরুমে তালাবদ্ধ, পানির পাইপ লাইন বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। আমাকে ঘর থেকে বিতাড়িত করতে এসব করা হচ্ছে।
তিনি আরও বলেন, আমি একজন অসহায় মহিলা। আমার ৫ বছরের এক পুত্র সন্তান নিয়ে বন্দি মানবেতর জীবন যাপন করছি। আমার স্বামী রবিউল আওয়াল দীর্ঘ দিন যাবৎ প্রবাসে আছেন। আমার স্বামী ও ভাসুর দু’জন মিলে তাদের উপার্জিত অর্থ দিয়ে পিতার সম্পত্তিতে দুই পর্শনের একটি পাকা দালান তৈরী করেছিলেন। আমরা ওই বাসাতেই অবস্থান করছি। বিগত ৬/৭ বছর যাবৎ ঐ বিল্ডিংয়ে আমি ও আমার জ্যাঁ পপি বেগম পৃথকভাবে বসবাস করছি। গত ১ বছর পুর্বে আমার স্বামী পপি বেগমের নামে টাকা পাঠানো বন্ধ করে দিলে আমার প্রতি আক্রোশ্বান্বিত হয়ে আমার উপর নির্যাতন চালানো হচ্ছে বলে তিনি অভিযোগে উল্লেখ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!