1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

জামালগঞ্জের দুই ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী জয়ী

  • আপডেট টাইম :: রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭, ৪.১২ পিএম
  • ৪৩৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা সদর ও উত্তর ইউনিয়নে আওয়ামী লীগ বিএনপি প্রার্থীদের পরাজিত করে দুই বিদ্রোহী প্রার্থী জয়ী হয়েছেন। জামালগঞ্জ উত্তর ইউনিয়নে মোটর সাইকেল প্রতীকে বিজয়ী হয়েছেন মো. রজব আলী। রজব আলী পেয়েছেন ২৮৩৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বিন্ধী আওয়ামী লীগ প্রার্থী এম. নবী হোসেন নৌকা প্রতীকে পেয়েছেন ২৬৪০ ভোট।
এদিকে জামালগঞ্জ দক্ষিণ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মতিন মিয়াকে পরাজিত করে আনারস প্রতীকে বিজয়ী হয়েছেন বিএনপির মনোনয়ন বঞ্চিত অপর স্বতন্ত্র প্রার্থী মো. সাজ্জাদ মাহমুদ তালুকদার। এই ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী জামিল আহমেদ জুয়েল নৌকা প্রতীকে পেয়েছেন ২৮২১ ভোট।
বিজয়ী সাজিদ মাহমুদ জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামছুল আলম তালুকদার ঝুনু মিয়ার ছেলে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!