1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

অপপ্রচারকারীদের জবাব দিতে করোনা ভ্যাক্সিন নিতে চান সুনামগঞ্জের সম্মুখসারির যোদ্ধারা

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১, ৪.১৬ পিএম
  • ২৩৫ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জে করোনা ভ্যাক্সিন নিতে অগ্রাধিকার তালিকাভূক্ত সম্মুখসারির যোদ্ধাদের আপত্তি নেই। তারা সাধারণ মানুষকে উৎসাহিত ও সচেতন করতে যখনই বলা হবে ভ্যাক্সিন নিবেন বলে জানিয়েছেন। তারা ধর্মান্ধ ও দেশদ্রোহী গোষ্ঠীর অপপ্রচারে বিভ্রান্ত না হতে জনগনের প্রতিও আহ্বান জানিয়েছেন।
সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে সরাকারি নির্দেশে স্বাস্থ্য বিভাগ অগ্রাধিকার ভিত্তিতে সম্মুখসারির যোদ্ধাদের তালিকা সম্পন্ন করেছে। প্রথম পর্যায়ে জেলায় ৮ হাজার ৪০০ করোনা ভ্যাক্সিন পাবে। এই ভ্যাক্সিন আগামী শুক্রবার নাগাদ এসে পৌঁছার কথা রয়েছে।
সুনামগঞ্জ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সাংগঠনিক সম্পাদক ও ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের করোনা ইউনিটের চিকিৎসক ডা. সৈকত দাস বলেন, একটি কুচক্রী মহল ও দেশবিরোধী শক্তি ভ্যাক্সিন নিয়ে অপপ্রচার চালাচ্ছে। তাদের এই জবাব ভ্যাক্সিন প্রয়োগের মাধ্যমে দিতে চাই। তাই সম্মুখসারির যোদ্ধা হিসেবে যখনই ডাকা হবে আমি ভ্যাক্সিন নিব।
একই হাসপাতালের নার্স ফ্লোরা সাংমা বলেন, আমরা করোনা ইউনিটসহ হাসপাতালে নিয়মিত দায়িত্ব পালন করছি। তাই আমাদের ভ্যাক্সিন নিতে কোন আপত্তি নেই। জনগণকে সচেতন করতে যে কোন সময়ই আমরা ভ্যাক্সিন প্রয়োগ করব।
সদ্য করোনা থেকে সেরে ওঠা সম্মুখসারির যোদ্ধা ও দৈনিক আমাদের সময়ের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার বলেন, সবসময় জামায়াত ও ধর্মান্ধগোষ্ঠী বিজ্ঞানের বিষ্ময়কর উদ্বাবন ও আবিষ্কারের বিরুদ্ধে অপপ্রচার করে। ভারতের কিছু হলে তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে আরো সোচ্চার হয়। এবারও করোনা ভ্যাক্সিন নিয়ে তারা অপপ্রচার চালাচ্ছে। আমরা এই ভ্যাক্সিন প্রয়োগ করে এই কুচক্রীদের জবাব দিতে চাই। সম্ভব হলে আমি সুনামগঞ্জ জেলায় সবার আগে ভ্যাক্সিন নিতে চাই।
সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. শামসুদ্দিন বলেন, আমরা সরকারি নির্দেশে সম্মুখসারির যোদ্ধাদের তালিকা তৈরি করেছি। এই তালিকা ধরেই আমরা ভ্যাক্সিন প্রয়োগ করব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!