1. haornews@gmail.com : admin :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হ্যান্ডট্রলির চাপায় শিশুর মৃত্যু দক্ষিণ সুনামগঞ্জে মানুষের ভজনা করে অনুষ্ঠিত হলো মানুষ উৎসব ইউপি নির্বাচনে দলের তৃণমূলের রেজুলেশন কেন্দ্রে পাঠানোর নির্দেশ আওয়ামী লীগের সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭, আহত অর্ধশতাধিক কমিটিতে ঠাঁই পাবেন না অভিযুক্ত নেতারা ‘তালিকা থেকে বাদ পড়ার খবরে মুক্তিযোদ্ধার মৃত্যু’, পরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন খসরু ভাই, আপনাকে বিস্মৃত হতে দেবনা ।। শামস শামীম বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরুকে সর্বসাধারণের শেষ বিদায় ‘বিশ্বের সেরা তিন রাষ্ট্রপ্রধানের একজন শেখ হাসিনা’ ৪৮ হাজার প্রাথমিক শিক্ষকের ‘টাইম স্কেল’ রিটের রায় রবিবার

অসহায় নারীকে ব্রজলাল মেম্বারের লাঞ্চনা

  • আপডেট টাইম :: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১, ৮.৪৫ পিএম
  • ২১ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধিঃ
শাল্লায় ৩নং বাহাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য ব্রজলাল দাস আবারো এক অসহায় নারীকে চরমভাবে অপমান করেছেন। এমন অপমান সইতে পারেননি সদর ইউপির সুখলাইন গ্রামের বাসিন্দা রুমা রাণী দাশ। ২৪ জানুয়ারি বিকেলে উপজেলা সদরে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প-২ এর উপকারভোগী ওই নারীকে অপমান করেন মেম্বার ব্রজলাল দাস। পরে ওই নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন আমি একজন অসহায় নারী। প্রধানমন্ত্রী আমাকে ঘর দিয়েছেন। কিন্তু আমার ইট ১মাস ধরে নদীরপাড়ে পড়ে রয়েছে। আমি ও আমার মা মেম্বার ব্রজলাল দাসের পায়ে ধরি আমাকে সহযোগী করার জন্য। কিন্তু ব্রজলাল দাস আমাকে বলেন মহিলাদের তো টাকার অভাব নাই! তোরা খারাপ মহিলা। এখন মেম্বার কি জিনিস শিক্ষা যা!
এবিষয়ে ওই নারী কান্না জড়িত কণ্ঠে বলেন আমাকে মেম্বার দিনের পর দিন চরমভাবে অপমান করায় আমি নিরুপায় হয়ে অভিযোগ করেছি। এব্যাপারে ব্রজলাল দাসের সাথে মুঠোফোনে কথা বলতে চাইলে সাংবাদিক বুজতে পেরে ফোনটি কেটে দেন তিনি। এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেন বলেন বিষয়টি তদন্ত করে দেখবেন বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!