1. haornews@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

শাল্লায় পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক ও প্রকল্প সমাপনী সভা

  • আপডেট টাইম :: বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ৭.২৯ পিএম
  • ৭ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধি:
শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মুক্তাদির হোসেনের সভাপতিত্বে ১৩ জানুয়ারী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পুষ্টি সমন্বয় কমিটির ৫ম দ্বি- মাসিক ও প্রকল্প সমাপনী সভা অনুষ্ঠিত হয়।
সম্মেলিত প্রচষ্টা-সবার জন্য পুষ্টি এ প্রতিপাদ্য কে সামনে রেখে কালেক্টিভ ইম্প্যাক্ট ফর নিউট্রিশন ইনিশিয়েটিভ, কেয়ার বাংলাদেশ এর টেকনিক্যাল অফিসার মোঃ আলাউদ্দিন হোসেনের সঞ্চালনায় পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভায় বক্তব্য রাখেন উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দল্লাহ আল মাহমুদ,
উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অমিতা রাণী দাস, এডভোকেট দিপু রঞ্জন দাস,
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কমিটির সদস্য সচিব ডাঃ ফেরদৌস আক্তার।
এছাড়া বিভিন্ন দপ্তরের দাপ্তরিক প্রধান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এনজিও প্রতিনিধি, স্থানীয় মিডিয়া কর্মী, শিক্ষক প্রতিনিধি, কমিউনিটি সাপোর্ট গ্রুপ প্রতিনিধি উক্ত সভায় অংশগ্রহণ করেন।
সভার শুরুতে উপজেলা নির্বাহী কর্মকর্তা অংশগ্রহণকারী সকলকে শুভেচ্ছা ও পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা নিয়মিতভাবে আয়োজন, মাল্টি সেক্টরাল প্লাট ফর্মের কার্যকর প্রয়োগ ও যথা সময়ে ভূমিকা পালনের জন্য কেয়ার বাংলাদেশকে ধন্যবাদ জানান।
বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনা ২০১৯-২০ এর অগ্রগতি পর্যালোচনা, মাতৃদুগ্ধ দান কর্ণার স্থাপন, উপজেলা পুষ্টি কমিটির (২০২০-২১ বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনা) বিষয়ে আলোচনা করা হয়।
সভায় বক্তারা পুষ্টির উপর গুরুত্বারোপ করে আরো বলেন স্বর্ণ দিয়ে রাস্তা বেঁধে লাভ নেই মানুষ যদি পুষ্টি হীনতায় থাকে, সেই সাথে কালেক্টিভ ইম্প্যাক্ট ফর নিউট্রিশন ইনিশিয়েটিভ প্রকল্প যাতে চলমান থাকে তাঁর উপর জোর দাবি ও জানান।
পরিশেষে সভাপতির সমাপনী বক্তব্যর মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!