1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ক্ষতিগ্রস্ত হাওর পরিদর্শনে সুনামগঞ্জ আসছেন

  • আপডেট টাইম :: বুধবার, ১২ এপ্রিল, ২০১৭, ২.২১ এএম
  • ১২০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
রাষ্ট্রপতি হওয়ার পর সংসদে আচমকা এসে মহামান্য রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ আক্ষেপ করে বলেছিলেন এখন আর ইচ্ছে করে সংসদে আসতে পারেননা। এলাকায় যেতে পারেননা। হাওরের মানুষের দেখা পাননা। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ পদ তাকে সবকিছু থেকে অনেকটা বিচ্ছিন্ন করেছে। এই হাওরবন্ধু এবার হাওরের সম্পূর্ণ ফসল তলিয়ে যাওয়ার ঘটনায় বেদনাহত। এখন সচক্ষে কৃষকের সেই বেদনা দেখতে চান।
হাওরবন্ধু রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ১৬ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত সুনামগঞ্জ ও কিশোরগঞ্জের ক্ষতিগ্রস্ত হাওর এলাকা ঘুরে দেখার সিদ্ধান্ত নিয়েছেন। এই উপলক্ষে আজ বুধবার বঙ্গভবনের স্টেট ডায়নিং হলে সুনামগঞ্জের জেলা পর্যায়ের সকল কর্মকর্তাদের জরুরি সভায় ডাকা হয়েছে। এতে কর্মকর্তাদের পাশাপাশি সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকও উপস্থিত থাকবেন। আজ দুপুর ১২ টায় রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বডুয়া এই সভায় সভাপতিত্ব করবেন।
নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মঙ্গলবার রাতে গণমাধ্যমকে এই খবর জানিয়েছেন। জানা গেছে গণভবনে অনুষ্ঠিত এই সভায় সিলেটের বিভাগীয় কমিশনার, ডিআইজি, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ্ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা পরিষদের প্রধান নির্বাহী জর্জেচ মিঞা, জেলার সকল নির্বাহী প্রকৌশলী, কৃষি সম্প্রসারণ বিভাগের ডিডি, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা এবং জেলা পশু সম্পদ কর্মকর্তাকে এই সভায় উপস্থিত থাকার নির্দেশনা দেয়া হয়েছে।
এদিকে রাষ্ট্রপতি ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শনে আসছেন এই খবর পেয়ে উৎফুল্ল হাওরের ক্ষতিগ্রস্ত কৃষকরা। তারা সরকারের সংশ্লিষ্ট বিভাগকে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনসহ রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতের সুযোগ দেবার দাবি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!