1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন

সুনামগঞ্জকে দুর্গত এলাকা ঘোষণার দাবিতে মুকুট-জগলুলের সাংবাদিক সম্মেলন

  • আপডেট টাইম :: বুধবার, ৫ এপ্রিল, ২০১৭, ৪.১১ পিএম
  • ১০৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সকল হাওরের ফসল তলিয়ে যাওয়ায় ক্ষতিগ্রস্ত কৃষকের পুনর্বাসন সহায়তা প্রদানসহ সুনামগঞ্জ জেলাকে দুর্গত এলাকা ঘোষণার দাবিতে সাংবাদিক সম্মেলন করেছেন সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট ও পৌর মেয়র আয়ূব বখত জগলুল। বুধবার দুপুরে সুনামগঞ্জ শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগারে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলন অন্যান্য জনপ্রতিনিধিসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে নূরুল হুদা মুকুট বলেন, বাধরক্ষায় পাউবো, পিআইসি ও ঠিকাদারসহ অনেকেই জড়িত রয়েছে। যারা দুর্নীতিতে জড়িত তাদের বিচার দাবি করে বলেন, হাওরের ফসলরক্ষায় জরুরি ভিত্তিতের নদ-নদী খাল বিল খননসহ হাওরের উন্নয়নে বাস্তবসম্মত ও বৈজ্ঞানিক পদ্দতিতে প্রকল্প গ্রহণ করতে হবে। আর যাতে কারো দুর্নীতি-অবহেলার কারণে ফসলডুবি না ঘটে তিনি সবাইকে সচেতন থাকার আহ্বান জানান। অবিলম্বে তিনি সুনামগঞ্জ জেলাকে দুর্গত এলাকা ঘোষণার দাবি জানান। এ দাবি নিয়ে তারা শিগ্রই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন বলেও জানান।
সাংবাদিক সম্মেলনে আয়ূববখত জগলুল বলেন, আর যাতে বাধরক্ষায় নিয়োজিতরা বকেয়া বিল তুলে না দিতে পারে সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। যে করেই হোক দায়িদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। তিনি সুনামগঞ্জের ক্ষতিগ্রস্ত কৃষকের জন্য ১০ টাকা কেজিতে চাল বিতরণের আহ্বান জানান।
সাংবাদিক সম্মেলনে জেলা পরিষদ সদস্য আবুল হোসেন খা ও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল করও উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!