1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জ সরকারি জুবিলীর এসএসসি ১৯৭৩ ব্যাচের শীতবস্ত্র বিতরন

  • আপডেট টাইম :: শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০, ৩.৫৪ পিএম
  • ৩২৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও এস এস সি ১৯৭৩ ব্যাচের দেশে ও প্রবাসে থাকা সতীর্থদের উদ্যোগে জুবিলী স্কুল প্রাঙ্গনে ৫ ডিসেম্বর শনিবার সকালে তিন শতাধিক দুঃস্থ পুরুষ ও মহিলাদের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। শীতবস্ত্র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সরকারী জুবিলী বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুর রহমান। সতীর্থ এডভোকেট ফারুক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে বিগত দিনে প্রয়াত সতীর্থ এডভোকেট হুমায়ূন কবির জাহানুর, প্রভাষক কল্পনা তালুকদার, এডভোকেট গোলাম রব্বানী, প্রাক্তন সরকারী কর্মকর্তা শিতাংশু তালুকদার,ব্যবসায়ী জিতেন রায়, ব্যবসায়ী মাহফুজ আহমদ শামীম এবং সদ্য প্রয়াত সহপাঠি আব্দুল ওয়াহেদের স্মরনে এক মিনিট নিরবতা পালন করে
শ্রদ্ধা জানান ৭৩ ব্যাচের শিক্ষার্থীরা। অনুষ্টানে বক্তব্য রাখেন জেলা রেডক্রসের সাধারন সম্পাদক মতিউর রহমান পীর, শিক্ষাবিদ সৈয়দ মুহিবুল ইসলামসহ প্রমুখ।
শীতবস্ত্র মানুষকে এই সহায়তায় সহযোগিতা করেন রেহান উদ্দিন রেজু, শহীদ উদ্দিন, সুদীপ তালুকদার, আজিজ আহমদ বাপ্পু,আব্দুল আজিজ, তাহের আলম, রমেন্দ্র তালুকদার অনু , সৈয়দ সেলিম আহমদ, সজ্জাদুর রহমান, মিজানুর রহমান হিলু, বিধান রায়, আব্দুল কাইউম প্রমুখ।
শীতবস্ত্র পেয়ে দাতাদের প্রতি কৃতজ্ঞতা জানান হতদরিদ্র মানুষজন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!