1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

শাল্লায় স্ত্রী ধর্ষণ চেষ্টার প্রতিবাদে সুনামগঞ্জ শহিদ মিনারে স্বামী সন্তানদের মানববন্ধন

  • আপডেট টাইম :: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ৭.৪৩ পিএম
  • ১৮২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের শাল্লা উপজেলার আনন্দপুরের হতদরিদ্র দিনমজুর পরিবারের গৃহিণীকে বারবার ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানীর ঘটনায় থানা পুলিশ মামলা না নেওয়ায় বিচারের দাবিতে নির্যাতিত পরিবারটি মানববন্ধন করেছে। শনিবার দুপুর ২টায় সুনামগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে নির্যাতিতা গৃহবধু, স্বামী, শাশুড়ি ও দুই শিশু সন্তান অংশ নেন। তীব্র রোদ মাথায় নিয়ে শহিদ মিনার বেদির নিচে প্রায় আধাঘন্টা ব্যাপী মানববন্ধনে কান্নার রোল তুলেন নির্যাতিত পরিবারটি। এসময় নারীনির্যাতনকারী আনন্দপুর গ্রামের বখাটে প্রজেশ দাসের বিচারের দাবি জানান পরিবারের লোকজন।
মানববন্ধনে নির্যাতিত নারীর স্বামী জানান তিনি দিনমজুর কৃষিশ্রমিক। ভাঙ্গা ঘরে থাকেন। প্রতিবেশি প্রজেশ দাস গত ২১ নভেম্বর রাতে ঘরে ডুকে স্ত্রীকে ধর্ষণ চেষ্টা করে। এসময় তার মা ও বাবা ও স্ত্রী শোরগোল করায় প্রজেশ পালিয়ে যায়। এ ঘটনায় তিনি শাল্লা থানায় মামলা করতে গেলে মামলা না নিয়ে এসআই সেলিম মিয়া গালমন্দ করে। এসআই বাদীর কাছ থেকে সুবিধা নিয়ে এবং বিবাদী প্রভাবশালী হওয়ায় তিনি শাল্লায় বিচার পাচ্ছেন না। এখন নিরুপায় হয়ে সুনামগঞ্জ শহিদ মিনারে প্রতিবাদ করেছেন। তিনি অবিলম্বে প্রজেশের বিচারসহ এসআই সেলিমের পদত্যাগ দাবি করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!