1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জে ছাত্র ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট টাইম :: শনিবার, ৭ নভেম্বর, ২০২০, ২.৪৬ পিএম
  • ২০৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
শিক্ষার অধিকার আদায়ের পথিকৃৎ ও লড়াই সংগ্রামের ঐহিত্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ জেলা সংসদের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার সকাল ১১টায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ জেলা সংসদের আয়োজনে শহরের কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা (কমিউনিস্ট পার্টি) সিপিবির সভাপতি অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার।
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ জেলা সংসদের সভাপতি দূযোর্ধন দাস এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আসাদ মনির সঞ্চালনায় অনুষ্টিত সম্মেলনে বক্তব্য দেন, নারীনেত্রী শীলা রায়,মহিলা সংস্থার নেত্রী সঞ্চিতা চৌধুরী,জেলা সিপিবির সাধারন সম্পাদক কমরেড এনাম আহমেদ,বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারন সম্পাদক অনিক রায়, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সাবেক সভাপতি সুবিনয় রায় শুভ প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন,ছাত্র ইউনিয়ন এমন একটি সংগঠন যে সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে এই দেশের খেতমুজুর,দিনমুজুর,কৃষক শ্রমিক জনতার অধিকার আদায়ে রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করেছে। সম্মেলনের মাধ্যমে যোগ্য নেতৃত্ব তৈরী করেই আগামীতে যেকোন আন্দোলন সংগ্রামে এই ঐতিহ্যবাহি সংগঠনের নেতাকমীরা রাজপথে থেকে এদেশের বঞ্চিত মানুষের অধিকার আদায়ে আন্দোলন চালিয়ে যাওয়ার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!