1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

র‌্যাবের হাতে মাদকসহ তিনজন গ্রেপ্তার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০, ২.৫০ পিএম
  • ১০৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সিলেট ও সুনামগঞ্জের তাহিরপুরে পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার ৩০৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুরে র‌্যাব-৯ সিলেটের (মিডিয়া অফিসার) এএসপি এ, কে, এম, কামরুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সিলেটের এয়ারপোর্ট থানা এলাকা থেকে ১৫৫২ পিস ইয়াবাসহ শিবলু আহম্মেদ (৩০) নামে এক পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। গ্রেফতারকৃত ওই যুবক জকিগঞ্জের ইনামতি এলাকার রফিকুল ইসলামের ছেলে।

এতে আরও বলা হয়, এসএমপির কমলা বাগান মজুমদারি শাহ মঞ্জিল বাসার সামনে অভিযান চালিয়ে ১৫৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে ইয়াবাসহ গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের কওে এবং তাকে এসএমপির এয়ারপোর্ট থানায় হস্তান্তর করে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সুনামগঞ্জের তাহিরপুর থেকে ২৭৫৭ পিস ইয়াবাসহ দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

গ্রেফতারকৃতরা হল, সুনামগঞ্জের মধ্যনগর থানার বাকাতলা এলাকার মৃত আসন আলীর ছেলে মো. সাইফুল ইসলাম (৪৪) এবং একই এলাকার মো. দোলামিয়ার ছেলে আব্দুল কাদির (৪২)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার বিকেল সাড়ে চারটায় তাহিরপরের বাগলীবাজারস্থ শাহদত ফার্মেসির সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৭৫৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত ইয়াবাসহ আসামিদের বিরুদ্ধে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে এবং আসামিদেরকে তাহিরপুর থানায় হস্তান্তর করে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!