1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৬:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জের দুর্যোগপীড়িতদের পাশে ‘লেখক, শিল্পী, সাংবাদিক ও প্রকাশক’ বৃন্দ সাঁওতাল বিদ্রোহ, নিপীড়িতের মাঝে দ্রোহের অগ্নিস্ফুলিঙ্গ ফের ঊর্ধ্বমুখী করোনা : ধর্মীয় প্রতিষ্ঠানে বিধি-নিষেধ একাত্তরে মানবতাবিরোধী অপরাধে হবিগঞ্জের শফির প্রাণদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড সুনামগঞ্জে বন্যায় মোট মৃতের অর্ধেকের বেশি দোয়ারাবাজারের বাসিন্দা ‘প্রাথমিকে নিয়োগ হবে আরও ৩০ হাজার শিক্ষক’ ‘দুষ্টু আমলাদের চাতুরির’ কারণে আইনকানুন পরিবর্তন করা যাচ্ছে না পদ্মা সেতু রক্ষার জন্য সবাইকে দায়িত্বশীল হতে হবে : ওবায়দুল কাদের সারা দেশে পশুর হাট বসবে ৪৪০৭টি, পরতে হবে মাস্ক ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি : প্রধানমন্ত্রী

ধর্ম অবমাননার গুজবে যুবককে আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন

  • আপডেট টাইম :: রবিবার, ১ নভেম্বর, ২০২০, ৪.২২ পিএম
  • ৫৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
লালমনিরহাটের পাটগ্রামে ধর্ম অবমাননার গুজব ছড়িয়ে আবু ইউনুস মোহাম্মদ শহিদুন্নবী জুয়েল নামক নীরিজ যুবককে পিটিয়ে ও আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে সুনামগঞ্জে প্রতিবাদী মানববন্ধন-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে সুনামগঞ্জ শহরের মুক্তিযোদ্ধা আলফাত স্কয়ারের সামনে ‘সুনামগঞ্জের প্রগতিশীল সংগঠন’ এর নামে অনুষ্ঠিত কর্মসূচিতে ৬ টি বাম সংগঠনের নেতৃবৃন্দসহ প্রগতিশীল সাংস্কৃতিক আন্দোলনের নেতৃবৃন্দ এই প্রতিবাদ কর্মসূচির আয়োজন করেন।
সুনামগঞ্জ জেলা উদীচী’র সভাপতি শীলা রায়’র সভাপতিত্বে ও জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদ মনি’র সঞ্চলনায় প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য জেলা সুনামগঞ্জ জেলা খেলাঘর আসর’র সভাপতি বিজন সেন রায়, জেলা উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক শরীফা আশরাফি সম্পা, জেলা যুব ইউনিয়নের সভাপতি মো. আবু তাহের মিয়া, জেলা খেলাঘর আসর’র সাধারণ সম্পাদক রাজু আহমেদ, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি দুর্যোধন দাস দুর্জয়।
বক্তারা বলেন, ধর্ম অবমাননার নামে গুজব রটিয়ে যারা নিরীহ যুবককে মধ্যযুগীয় কায়দায় আগুনে পুড়িয়ে হত্যা করেছে তাদেরকে আইনের আওতায় এনে কঠিন শাস্তি দিতে হবে। না হলে ভবিষ্যতে আরো এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটবে। বক্তারা বলেন, প্রতিক্রয়াশীল ও ধর্মান্ধ জনগোষ্ঠী ধর্ম অবমাননার নামে অতীতেও এমন অমানবিক কার্যক্রম ও নাশকতা করে পার পেয়ে যাওয়ায় এমন ঘটনা বৃদ্ধি পাচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!