1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন

সিলেটে করোনায় আরো তিনজনের মৃত্যু

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০, ৪.৪৪ পিএম
  • ৮৩ বার পড়া হয়েছে

সিলেট প্রতিনিধি::
সিলেটে প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যে বিভাগে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে তেরো হাজার। এদিকে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। তারা সিলেট জেলার বাসিন্দা।

সবশেষ গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ৩৭ জনকে শনাক্ত করা হয়। এদের মধ্যে সিলেট জেলার ২৩ জন, সুনামগঞ্জে ১ জন, হবিগঞ্জে ৮ জন এবং মৌলভীবাজার জেলায় ৫ জন রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৫৫৫ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৭ হাজার ৫৫৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪০২ জন, হবিগঞ্জে ১ হাজার ৮১৩ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৭৮১ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ২২৯ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৬৭ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজার জেলায় ২১ জন রয়েছেন।

সিলেট বিভাগে ১২ হাজার ৮৭ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৬ হাজার ৫৭০ জন, সুনামগঞ্জের ২ হাজার ৩৪২ জন, হবিগঞ্জের ১ হাজার ৫১৭ জন ও মৌলভীবাজার জেলার ১ হাজার ৬৫৮ জন।এদিকে গত ২৪ ঘন্টায় ৪৬ জনকে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে।

করোনা আক্রান্ত ৬৪ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৫৫ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৩ জন ও হবিগঞ্জের হাসপাতালে ১ জন এবং মৌলভীবাজারে ৫ জন।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, ‘গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে বিভাগে আরও ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ জন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!