1. haornews@gmail.com : admin :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের লাল সবুজের ছাতা উপহার দিল জেলা প্রশাসন বেতন বৈষম্য নিরসনের দাবিতে সুনামগঞ্জে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি সুনামগঞ্জে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতাকারীদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করোনা: বিশ্বের সবার টিকা তেইশের আগে না বাজারে নৈরাজ্য ঠেকাতে কৃষিপণ্যের দাম বেঁধে দেবে সরকার বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের দাবিতে ও মৌরবাদ-জঙ্গিবাদের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ তাহিরপুরে মাদক দ্রব্য ধ্বংস শাল্লায় বিজ্ঞান মেলা অনুষ্ঠিত একাত্তরের পরাজিত শক্তিই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধিতা করছে : জুবের আহমদ অপু আধুনিক ব্রডব্যান্ড ইন্টারনেট সুবিধার আওতায় আসছে সারাদেশ

খুচরা পর্যায়ে আলুর দাম ৩৫ টাকা, কার্যকর কাল থেকে

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০, ৬.০২ পিএম
  • ৬ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
খুচরা পর্যায়ে আলুর প্রতিকেজি সর্বোচ্চ মূল্য ৩৫ টাকা নির্ধারণ হয়েছে। আগামীকাল বুধবার (২১ অক্টোবর) থেকে এই মূল্য কার্যকর হবে বলে জানানো হয়েছে।
আজ মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে রাজধানীর খামারবাড়িতে কৃষি বিপণন অধিদপ্তরে ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করে আলুর এই দাম পুনর্নির্ধারণ করা হয়।
বৈঠকে প্রথমে আলুর কেজিপ্রতি মূল্য খুচরা পর্যায়ে ৩৩ টাকা এবং পাইকারি পর্যায়ে ২৬ টাকা প্রস্তাব করেন কৃষি বিপণন অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ ইউসুফ। তবে বাজার কমিটি এতে ভেটো দিলে প্রস্তাবটি নাকচ হয়। পরবর্তীতে খুচরা পর্যায়ে কেজিপ্রতি ৩৫ টাকা, পাইকারি পর্যায়ে ৩০ টাকা এবং হিমাগারে ২৭ টাকা দাম প্রস্তাবিত হলে সেটি গৃহীত হয়।
এর আগে গেল ৭ অক্টোবর প্রতিকেজি আলুর খুচরামূল্য নির্ধারণ করে দেওয়া হয়েছিল ৩০ টাকা। একই সঙ্গে পাইকারী পর্যায়ে এককেজি আলুর দাম ২৫ ও কোল্ডস্টোরেজ পর্যায়ে ২৩ টাকা বেধে দেয় সরকার। তবে, দাম বাড়ানোর সিদ্ধান্তে এখন থেকে পাইকারি পর্যায়ে ৩০ ও কোল্ডস্টোরেজ পর্যায়ে এককেজি আলুর দাম পড়বে ২৭ টাকা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!