1. haornews@gmail.com : admin :
শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ১০:৩৪ অপরাহ্ন

জগন্নাথপুরে এতিমখানার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০, ৭.১৭ পিএম
  • ৬ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার হবিবনগরে ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করে আজ শুক্রবার (১৬ অক্টোবর) জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এর আগে এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
পুলিশ, এলাকাবাসী ও কিশোরীর মায়ের দায়ের করা মামলার বিবরণ থেকে জানা গেছে, ওই কিশোরী সুনামগঞ্জ সরকারি বালিকা এতিমখানায় ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করে। করোনা পরিস্থিতিতে এতিমখানা বন্ধ থাকায় সে জগন্নাথপুর এলাকার হবিবনগরে মায়ের ভাড়া বাসায় চলে যায়। সেখানে প্রতিবেশী যুবক আলমগীর মিয়া (১৯) কিশোরীকে কুপ্রস্তাব দেন। এতে সে রাজি না হওয়ায় গত বুধবার (১৪ অক্টোবর) দুপুরে কিশোরীকে ঘরে একা পেয়ে আলমগীর ওড়না দিয়ে কিশোরীর মুখ বেঁধে ফেলে এবং তার কাপড় ছিঁড়ে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় মেয়েটি চিৎকার দিলে আলমগীর কাউকে কিছু না বলার হুমকি দিয়ে চলে যান। পরে এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, কিশোরীর মায়ের অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্ত যুবককে গতকাল বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করে আজ শুক্রবার জেল হাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!