1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জের রানা বাবু আর নেই

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ৫.২৮ পিএম
  • ৮৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
দক্ষিণ সুনামগঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি জগদীশ দে রানা আর নেই (দিব্যান লোকান স গচ্ছতু)। বৃহস্পতিবার ভোরে সিলেটের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, তিন মেয়ে, নাতি, নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন। তাঁর অন্তোষ্টিক্রিয়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের চুড়খাই গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে।
এদিকে জগদীশ দে রানা’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান। এসময় তিনি তাঁর আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
স্বর্গীয় জগদীশ দে রানা জগন্নাথপুরের শ্যমাহাট আশ্রম কমিটির সাবেক সভাপতি ছিলেন। বিভিন্ন সামাজিক কাজে সরব উপস্থিতি ছিল তাঁর।
উল্লেখ্য, স্বর্গীয় জগদীশ দে রানা ১৯৭৩-১৯৭৭ সালে তিনি পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হন। ১৯৮১-১৯৮২ সালে তিনি পূর্ব পাগলা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৮৪ সালে তিনি পুনরায় পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হন। ১৯৮৫-১৯৮৬ সালে তিনি পূর্ব পাগলা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৯২ সালে তিনি পুনরায় পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হন।
১৯৯৪-১৯৯৫ সালে পূর্ব পাগলা উচ্চ বিদ্যালয়ের সহ-সভাপতি নির্বাচিত হন। সর্বশেষ ২০১৬ সাল থেকে তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি হিসেবে দায়িত্বরত অবস্থায় পরলোকগমণ করেন তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!