1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৬ মে ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন

সিলেটে জঙ্গি হামলায় নিহত সুনামগঞ্জের পুলিশ অফিসার দীপুর স্বজনদের আহাজারি

  • আপডেট টাইম :: রবিবার, ২৬ মার্চ, ২০১৭, ৭.৪৩ এএম
  • ৮২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
শনিবার রাতে সিলেট জঙ্গিদের গ্রেণেড বিষ্ফোরণে নিহত সিলেট মেট্টোপলিটন পুলিশের পরিদর্শক সুনামগঞ্জের সন্তান চৌধুরী আবু কয়ছর দীপুর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। শহরের নিলয়-২ নতুনপাড়া বাসাটিতে স্বজন হারিয়ে বিলাপ করছেন পরিবারের লোকজন। প্রতিবেশিরা এসে শান্তনা দিয়ে চৌধুরী আবু কয়ছরের নির্লোভ ও সুন্দর জীবনের স্মৃতিচারণ করছেন।
সহপাঠী, বুন্ধুজনরা জানান, একজন সৎ, সাহসী, বিনয়ী ও ধর্মপ্রাণ ব্যক্তি হিসেবে পাড়ায় ও বন্ধুমহলে তার ব্যাপক পরিচিতি ছিল। তিনি আমেরিকার ডিভি পেয়েও সাচ্ছন্দ্যের জীবন ছুড়ে ফেলে দেশে এসে মানুষের সেবায় নিয়োজিত ছিলেন। শেষ পর্যন্ত দেশের জন্য কাজ করতে গিয়েই তিনি শহিদ হয়েছেন। স্বজন ও প্রতিবেশিরা এই নির্লোভ ও ধর্মপ্রাণ পুলিশ অফিসার জঙ্গি হামলায় নিহতের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে জঙ্গি নির্মূলে সর্বাতœক অভিযান চালানোর আহ্বান জানিয়েছেন।
আজ রবিবার বিকেল চৌধুরী আবু কয়ছর দীপুর মরদেহ সুনামগঞ্জ এসে পৌছবে। এখানে দ্বিতীয় নামাজে জানাযা শেষে তাকে সমাহিত করা হবে।
উল্লেখ্য সুনামগঞ্জের মুক্তিযুদ্ধের সংগঠক চৌধুরী আছদ্দর আলী মোক্তারের ৭ ছেলের মধ্যে তৃতীয় ছিলেন তিনি। ১৯৭১ সনে সুনামগঞ্জ শহরে পাকিস্তানী হানাদার বাহিনী যে ৫টি বাসায় আগুন জ্বালিয়েছিল এর মধ্যে একটি ছিল তাদের। ১৯৯১ সনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মাস্টার্স শেষে পুলিশ বাহিনিতে সহকারি পরিদর্শক হিসেবে যোগদান করেছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!