1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

তাহিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় পল্লী বিদ্যুতের লাইনম্যান নিহত

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০, ১১.২৫ পিএম
  • ১৬৬ বার পড়া হয়েছে

বিশেষ সংবাদদাতা::
সুনামগঞ্জের তাহিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায়
পল্লী বিদ্যুত ঠিকাদারের এক লাইন ম্যান ঘটনাস্থলেই মারা যাওয়ার খবর পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের চানপুর-বারেকটিলা সড়কের রাজাই নামক স্থানে।
নিহত যুবকের নাম তরিকুল ইসলাম (৩৫)। সে পঞ্চগড় জেলার আটোয়ারী থানার আলোয়াখোয়া ইউনিয়নের নুহ ইসলামের ছেলে বলে জানা গেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের বড়গোফ টিলার রমজান আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২৫) একটি প্লাটিনা মোটরসাইকেল নিয়ে চাঁনপুর বাজার থেকে বারেকটিলা যাওয়ার পথে অপর প্রান্ত থেকে আসা বিদ্যুতের ঠিকাদারের লাইনম্যান তরিকুল ইসলামকে রাজাই নামক স্থানে ধাক্কা দিলে সে রাস্তার পাশে থাকা গাছের মধ্যে ছিটকে পড়ে ও মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হলে ঘটনাস্থলেই সে নিহত হয় এবং মোটরসাইকেল চালক জাহাঙ্গীর আহত হয়।
পথচারীরা আহত চালকে উদ্ধার করে তাহিরপুর সদর হাসপাতাল কমপ্লেক্স প্রেরণ করেন।
খবর পেয়ে রাত সাড়ে ৭ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতর লাশ উদ্ধার করে।
ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ি ক্যাম্প ইনচার্জ এএসআই নজরুল ইসলাম জানিয়েছেন, মোটরসাইকেলের ধাক্কায় পল্লী বিদ্যুতের ঠিকাদারের এক লাইনম্যান নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!