1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

অন্তর ওয়েব সলিউশনস আইটি ট্রেনিং সেন্টার সুনামগঞ্জ’র আনুষ্ঠানিক যাত্রা

  • আপডেট টাইম :: রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১.১১ পিএম
  • ১৭০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের শিক্ষিত বেকার যুবক যুবাদেরকে ফ্রিলেন্সিং-এ সুদক্ষ করে গড়ে তুলার লক্ষ্যে ‘অন্তর ওয়েব সলিউশনস আইটি ট্রেনিং সেন্টার সুনামগঞ্জ’ আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। শনিবার সন্ধ্যায় হাসননগর কুড়িয়ারপাড় পয়েন্টে এ আইটি ট্রেনিং সেন্টারটির আনুষ্ঠানিক যাত্রালগ্নে উপস্থিত ছিলেন সুরমা ডট টিভি ও সিলেট ওয়ান টিভির সিইও ম ফ র ফোরকান, ব্যবস্থাপনা পরিচালক ও সুনামগঞ্জ জেলা সাহিত্য পরিষদের সভাপতি আলী সিদ্দিক, সহসভাপতি গল্পকার ও সাংবাদিক শামসুল কাদির মিছবাহ, সাধারণ সম্পাদক কবি ও বাংলা কবিতার গবেষক শেখ একেএম জাকারিয়া, সহ-সাধারণ সম্পাদক ইসলামী সংগীত শিল্পী ক্বারী জাকিয়া সুলতানা মনি, প্রচার সম্পাদক ও লন্ডন টাইমস নিউজের সাহিত্য সম্পাদক কবি পঙ্কজ শীল, আবু সালেহ, সাংবাদিক শহীদনূর আহমদ, সাংবাদিক কর্ণবাবু দাস, ইসলামী সংগীত শিল্পী হাফিজ মারজান।

ইন্টারন্যাশনাল ইসলমিক ইউনিভার্সিটি মালয়েশিয়ার কম্পিউটার সাইন্সের প্রথম বর্ষের শিক্ষার্থী ফাইভার মার্কেট প্লেসের লেভেল ২ সেলার ফ্রিলেন্সার অন্তর আহমেদ ফাইভারের লেভেল ১ সেলার গ্রাফিক্স ডিজাইনার মো. রুবেল, ওয়েব ডেবোলাপার ইমরান হোসেনকে নিয়ে ‘অন্তর ওয়েব সলিউশনস আইটি ট্রেনিং সেন্টার সুনামগঞ্জ’ প্রতিষ্ঠানটি কার্যক্রম শুরু করেছেন। এ প্রতিষ্ঠানে ওয়েভ ডেবোলামন্টে, ডিজিটাল মার্কেটিং, গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষণ দেয়া হবে।

অন্তর আহমেদ বলেন, সুনামগঞ্জ আইটিতে পিছিয়ে পড়া একটি জনপদ। আমি চাই সুনামগঞ্জের তরুণ তরুনীদের আইটি সেকশনে দক্ষ করে গড়ে তুলতে। যাতে করে তারা শিক্ষার্থী অবস্থায় ঘরে বসে ফ্রিল্যান্সিং করে টাকা উপার্জন করতে পারে।

সুরমা ডট টিভি ও সিলেট ওয়ান টিভির সিইও ম ফ র ফোরকান‘ ‘অন্তর ওয়েব সলিউশনস আইটি ট্রেনিং সেন্টার সুনামগঞ্জ’ এর প্রচার ও প্রসারে তাদের পরিচালিত সুরমা ডট টিভি ও সিলেট ওয়ান টিভি মিডিয়া পার্টনার হিসেবে কাজ করবে বলে ঘোষণা দেন।

এ সময় উপস্থিত ছিলেন ফ্রিল্যান্সার ও শিক্ষার্থী আলী আহমদ, ফায়েদ, আজাদ, সিয়াম, রাহিব, মুন্না, সৌমিক, আজমল সায়েম ও আকমল।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!