1. haornews@gmail.com : admin :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৮:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পরিকল্পনা মন্ত্রীর রোগমুক্তি কামনায় জেলা মাধ্যমিক সহকারি শিক্ষক কর্মচারী সমিতির দোয়া তাহিরপুর গারো মাঠে নারী নিপীড়ণ ও মাদকের বিরুদ্ধে আদিবাসী ফুটবল টুর্নামেন্ট শুরু শেখ রাসেলের ৫৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা জামালগঞ্জে নৌকার জন্য ভোটারদের দ্বারে দ্বারে নূরুল হুদা মুকুট যুবরাজনীতিবিদ মইনুদ্দিন আহমদ জালালের মৃত্যুবার্ষিকী আজ ধর্মপাশায় নারী নির্যাতন বিরোধী সমাবেশ তাহিরপুরে নারী নির্যাতন বিরোধী সমাবেশ প্রাথমিকে ৩২ হাজার ৫৭৭ শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি চলতি সপ্তাহে রোববার থেকে প্রতিদিন ৩ ঘণ্টা বন্ধ ইন্টারনেট ও ক্যাবল টিভিসেবা জগন্নাথপুরে এতিমখানার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

ইমনের বিরুদ্ধে দুদকে দায়েরকৃত অভিযোগ মিথ্যা প্রমাণিত

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০, ২.২৩ এএম
  • ৪০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এনামুল কবীর ইমনের বিরুদ্ধে দুদকে দায়েরকৃত সকল অভিযোগ ভিত্তিহীন ও মিথ্যা হিসেবে দুদকের নিজস্ব তদন্তে প্রমাণিত হয়েছে। দুর্নীতি দমন কমিশন দুদকের অনুসন্ধানের মধ্য দিয়ে এনামুল কবীর ইমনের বিরুদ্ধে আনীত অভিযোগের কোন প্রমাণ পাওয়া যায়নি। তিনি নির্দোষ বলে দুদক সূত্রে জানা গেছে।
গত ১০ই সেপ্টেম্বর দুর্নীতি দমন কমিশন দুদকের এক চিঠিতে জানানো হয়, “জনাব এনামুল কবীর ইমন, প্রাক্তন চেয়ারম্যান, জেলা পরিষদ, সুনামগঞ্জ এর বিরুদ্ধে তদবির বাণিজ্য, সরকারি কাজের কমিশন আদায়সহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে সরকারি টাকা আত্মসাৎপূর্বক জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগ পরিসমাপ্তি ঘোষণা করা হয়েছে।”
চিঠিতে আরো জানানো হয়, এনামুল কবীর ইমনের বিরুদ্ধে করা অভিযোগ দুদকের অনুসন্ধানে প্রমাণিত না হওয়ায় কমিশন তা পরিসমাপ্তি ঘোষণা করেছে।
দুদক কর্তৃপক্ষ তাদের অনুসন্ধান পরিসমাপ্তির এই ঘোষণার অনুলিপি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব, দুর্নীতি দমন কমিশনের সচিব ও চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের কাছেও পাঠিয়েছে বলে জানানো হয়েছে।
গেল ১০ই সেপ্টেম্বর ২০২০ তারিখে দুদক সচিব মুহাম্মদ দিলোয়ার বখতের সই করা চিঠির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।
উল্লেখ্য দুষ্কৃতিকারীগণ কর্তৃক দায়েরকৃত এসব অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত বলে জোর গলায় দাবি করে আসছিলেন ব্যারিস্টার ইমন। এবার খোদ দুদকের অনুসন্ধানেই তার বিরুদ্ধে সবগুলো অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!