1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা! আবাহনীর জয়কে থামিয়ে দিতে মাঠে নেমেছেন সাকিব ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে তিনজনের মনোনয়ন দাখিল

  • আপডেট টাইম :: বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৬.০৬ পিএম
  • ১৯৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপির দুই প্রার্থীসহ তিনজন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার বিকেলে পৃথকভাবে তারা জামালগঞ্জ উপজেলার নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দেন। আগামী ২০ অক্টোবর এই উপজেলায় চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।
আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রয়াত উপজেলা চেয়ারম্যান ইউসুফ আল আজাদের পুত্র ও জামালগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল আল আজাদ নৌকা প্রতীকের দলীয় মনোনয়নপত্র জমা দেন দলীয় নেতাকর্মীদের নিয়ে। বিএনপি মনোনিত প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি ও সাচনা বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নূরুল হক আফিন্দী ধানের শীষ প্রতীকে দলীয় মনোনয়নপত্র জমা দেন। তার সঙ্গে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি থেকে নির্বাচিত সাবেক উপজেলা চেয়ারম্যান শামসুল আলম তালুকদার ঝুনু মিয়ার ছেলে মো. মাসুম মাহমুদ তালুকদারও মনোনয়নপত্র জমা দিয়েছেন।
আগামী ২৬ সেপ্টেম্বর মনোনয়ন যাছাই-বাছাইয়ের শেষদিন এবং ৩ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। আগামী ২০ শে অক্টোবর উপজেলা নির্বাচন অনুষ্টিত হবে। গত ফেব্রুয়ারি মাসে উপজেলা চেয়ারম্যান ইউসুফ আল আজাদ মৃত্যুবরণ করলে উপজেলায় চেয়ারম্যান পদটি শুন্য হয়।
জামালগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার (অতিরিক্ত) মো. রেজাউল করিম বলেন, চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগ-বিএনপির দুই প্রার্থীসহ তিন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!