1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

ছাতকে মাদক ও অসামাজিক কার্যক্রমের বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদসভা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০, ৯.৫৫ পিএম
  • ১৩২ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে সরকারী ভুমিতে অবৈধভাবে বসবাস করা নূপুর বেগম ও তার পরিবারের বিরুদ্ধে মাদক ব্যবসা ও অসামাজিক কার্যক্রমের অভিযোগ এনে এলাকাবাসীর উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়ৈছে। সোমবার সকালে কারারুকা ইউনিয়নের তাজপুর হাফিজ আব্দুল গনি উচ্চ বিদ্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। কালারুকা ইউপি চেয়ারম্যান অদুদ আলমের সভাপতিত্বে ও স্থানীয় আশরাফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, স্থানীয় মুরব্বি ফরিদ মিয়া, মুজিবুর রহমান, মাষ্টার আব্দুল লতিফ, আবুল লেইছ কাহার, রুহুল আমীন, সিরাজ মিয়া, সমুজ আলী, আশিক মিয়া, আব্দুল হান্নান, আব্দুল মনাফ, আশরাফ মিয়া, মানিক মিয়া, ইব্রাহিম আলী রাসেল, সদরুল আমীন সোহান, আশরাফ এনাম, শাহজাহান আব্দুল্লাহ চৌধুরী, আশিকুর রহমান, সমুজ মিয়া, ছালেক আহমদ, মাষ্টার আব্দুল গফফার, পল্লী বিদ্যুত সমিতির পরিচালক সূয়েব আহমদ, সুনামগঞ্জ জেলা সিএনজি অটো-রিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জমসেদ আলী, ইউপি সদস্য লিটন মিয়া, হুসাইন আহমদ লনি, আকল মিয়া, সাবেক মেম্বার আব্দুল আউয়াল, কবির হোসেন, মামুন আহমদ প্রমুখ। আব্দুর রহিম, শ্রমিক নেতা বিনয় ভূষণ দে নেপুর, ময়বুল হক ইদ্রিছ, শরিফ উদ্দিন নিকেল, ইঞ্জিনিয়ার মামুন আহমদ, ইফতেখার রশিদ সূয়েব, আমরু মিয়া, মুক্তার হোসেন, শ্রমিক নেতা আরশ আলী, ফয়ছল আহমদ সুমন, আখতার আহমদ, ছাদিকুর রহমান, জসিম উদ্দিন, জামিল হোসেন, আবুল হাসনাতসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, কালারুকা ইউনিয়নের তাজপুর এলাকার রেলওয়ে ও সওজ সড়কের মাঝখানে সরকারী জায়গা দখল করে ২০০৩ সাল থেকে অবৈধভাবে বসবাস করে আসছে মুমিন মিয়া ও তার স্ত্রী নুপুর বেগম। অনেকটা নির্জন এলাকা হওয়ার সুবাধে নূপুর বেগম এখানে ভাঙ্গারী ব্যবসার পাশাপাশি মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। সম্প্রতি নূপুর বেগম তার বসত ঘরে অসামাজিক কার্যকলাপও শুরু করেছে বলে বক্তারা অভিযোগ তুলেছেন। তাদের এসব অবৈধ কার্যক্রমের প্রতিবাদ করায় অনেকেই নুপুর বেগমের রোষানলের শিকার হয়েছেন। মিথ্যা অভিযোগ দিয়ে এলাকার প্রতিবাদী ব্যক্তিদের হয়রানী করা নুপুর বেগমের অভ্যাসে পরিনত হয়েছে। সম্প্রতি সুনামগঞ্জ আদালতে গড়গাঁও গ্রামের চান মিয়ার পুত্র ছায়েদ মিয়াকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে একটি সাজানো মামলা দায়ের করে নূপুর বেগম। তার অপকর্মে এলাকার যুব সমাজসহ স্কুল-কলেজে গামী ছাত্ররা বিপদগামী হয়ে পড়ছে। নুপুর বেগম ও তার পরিবারকে সরকারী ভুমি থেকে উচ্ছেদ করে এসব অপরাধমুলক কর্মকান্ডের তদন্তপূর্বক আইনী ব্যবস্থা নেয়ার দাবী জানান বক্তারা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!