1. haornews@gmail.com : admin :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মাস্ক ছাড়া সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা না দেওয়ার নির্দেশ ‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’।। প্রধানমন্ত্রী জালিয়াতি ও অর্থপাচার মামলায় এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ছাতকে ডাকাতির প্রস্তুতিকালে ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ জামালগঞ্জে দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ গণমাধ্যম নিয়ে কটুক্তি: সুনামগঞ্জে মুক্তিযুদ্ধ মঞ্চের প্রতিবাদ সমাবেশ মহানবমী আজ, কাল শেষ হচ্ছে শারদীয় দুর্গোৎসব জামালগঞ্জে বিষপানে প্রেমিক-প্রেমিকার আত্নহত্যা লন্ডন মহানগর যুবলীগের ভারপ্রাপ্ত সেক্রেটারির দায়িত্ব পেলেন রাসেল আহমদ জুয়েল ছাতকে খেলাফত মজলিসের উদ্যোগে মানববন্ধন

মুসল্লিদের মাস্ক পরে মসজিদে যাওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

  • আপডেট টাইম :: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০, ৬.০৯ পিএম
  • ৬ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রথমে বন্ধ থাকা মসজিদগুলো খুলে দেওয়া হয়েছে। কিন্তু পরে স্বাস্থ্যবিধি মানা নিয়ে প্রশ্ন উঠেছে। তাই নামাজ আদায়ের সময় সচেতন থাকা ও অবশ্যই মাস্ক পরার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেছেন, জোহর ও মাগরিবের সময় অবশ্যই মাস্ক পরে যাতে মুসল্লিরা নামাজে শরিক হন তা নিশ্চিত করতে হবে।
আজ সোমবার মন্ত্রিপরিষদের বৈঠকে ধর্ম মন্ত্রণালয়কে এই নির্দেশ দেন প্রধানমন্ত্রী। বৈঠকের পর সচিবালয়ে অনুষ্ঠিত সীমিত প্রেস ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এই তথ্য জানান।
সচিব বলেন, আগামী অক্টোবর-নভেম্বরে করোনার সেকেন্ড ওয়েভ আসবে বলে আশঙ্কা করা হচ্ছে। তাই অতীতের অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে এই পরিস্থিতি মোকাবিলা করার প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।
তিনি আরো জানান, ইদানিং দেশের বিভিন্ন মসজিদে মুসল্লিদের মাস্ক ছাড়া নামাজ পড়তে দেখা যায়। তাই প্রধানমন্ত্রী ধর্ম মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছেন, মাস্ক পরার জন্য সচেতনতা বাড়াতে হবে। জোহর ও মাগরিব এই দুই ওয়াক্তের সময় যেন সব মুসল্লি মাস্ক পড়ে নামাজে আসেন তা নিশ্চিত করতে হবে। অন্যান্য সময়ও মসজিদে নামাজ পড়ার সময় মাস্ক পরায় উৎসাহিত করতে হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!