1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

জামালগঞ্জের ৪ গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন

  • আপডেট টাইম :: রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৪.১৮ পিএম
  • ১৯১ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ:
শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ৪ টি গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন- সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। রবিবার দুপুরে উপজেলার সাচনা বাজার ইউনিয়নের শুকদেবপুর বাজারের মাঠে বিদ্যুৎ সংযোগ উদ্ভোধন করা হয়। অপর দিকে একই ইউনিয়নের চানপুর গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্ভোধন করা হয়। উপলক্ষ্যে আলোচনা সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব মাওলানা আব্দুল আউয়াল। সঞ্চালনায় লুৎফুর ও আলমগীরের যৌথ সঞ্চালনায়,
প্রধান অতিথি সুনামগঞ্জ- ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সহ সভাপতি আলহাজ্ব আব্দুল মুকিত চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব এম নবী হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী আশরাফুজ্জামান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, সাংবাদিক সেলিম আহমেদ, আওয়ামীলীগ নেতা আসাদ আল আজাদ, সায়েম পাঠান প্রমুখ।
প্রধান অতিথি সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, সাচনা বাজার ইউনিয়নের শুকদেবপুর, রাঙ্গামাটিয়া, রাধানগর ও চানপুর সহ ৪টি গ্রামে ১১ শত ৫৬ টি পরিবারের মাঝে ৫ কোটি, ৭১ লাক্ষ, ৩২ হাজার টাকা ব্যয়ে বিদ্যুৎ সংযোগ উদ্ভোধন করা হয়েছে। তিনি আরও বলেন, বিশ্বনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। সময় মত বিদ্যুৎ বিল পরিশোধ করুন, অপচয় রোধ করুন, দেশ সেবায় এগিয়ে আসুন। জামালগঞ্জ টু সাচনা বাজারের সেতু নির্মাণের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে, সেতুর জন্য স্থান নির্বাচনের জন্য পরীক্ষা চলছে অচিরেই আশা করি সেতু নির্মাণের কাজ শুরু হবে ইনশাল্লাহু। পরে তিনি সকলেই বঙ্গবন্ধুর পরিবার ও শেখ হাসিনার প্রতি দোয়া প্রার্থনা করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!