1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:৫৫ অপরাহ্ন

জুবিলী স্কুলের সদ্যপ্রয়াত শিক্ষক আনিস কামাল স্মরণে শোকসভা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৯.৩২ পিএম
  • ১৩৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সদ্য প্রয়াত শিক্ষক আনিস কামাল স্মরণে জুবিলীয়ান ১৭ ব্যাচের আয়োজনে বৃহষ্পতিবার বিকেলে বিদ্যালয় অডিটোরিয়ামে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ১৭ ব্যাচের শিক্ষার্থী নাহিয়ান রহমান এর সঞ্চালনায় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফয়জুর রহমানের সভাপতিত্বে প্রধান এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারি এসসি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ মফিজুর রহমান,সরকারি জুবিলি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুস।
মরহুম আনিস কামালের পরিবারের পক্ষে বক্তব্য রাখেন মরহুমের পিতা ও অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার মোঃ মকবুল হোসেন, মরহুমের বড় ভাই মাহবুবুর রহমান। এছাড়া বক্তব্য রাখেন বিদ্যালয়টির প্রাক্তন শিক্ষার্থী নুর মোঃ স্বজন,অনিক চৌধুরী তপু,সৌমিক জয়,গালিব ইফতেখার রাহাত, নাজমুস সাকিব, রিয়াজুল ইসলাম তানভীর।
বক্তারা বলেন,আনিস কামাল স্যার ছিলেন আপাদমস্তক একজন সাদা মনের মানুষ, একজন ছাত্রবান্ধব শিক্ষক।এরপর স্যারের স্মরণে শোকপ্রস্তাব রাখা হয় মরহুম আনিস কামালের নামে বিদ্যালয়ের বাস্কেটবল গ্রাউন্ডের পাশ্ববর্তীতে একটি স্মৃতিফলক স্থাপন করা। বিষয়টি গুরুত্বের সাথে ভাবা হবে বলে জানিয়েছেন মেয়র ও প্রধান শিক্ষক।
এরপর মরহুমের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।দোয়া মাহফিল পরিচালনা করেন বিদ্যালয়টির সহাকরী শিক্ষক মোঃ ফয়েজুর রহমান। পরিশেষে উপস্থিত সকলকে ও শহরের বিভিন্ন পয়েন্টে ছিন্নমুল মানুষের মধ্যে শিরনি বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!