1. haornews@gmail.com : admin :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৭ অপরাহ্ন

মেয়াদোত্তীর্ণ জেলা পরিষদ, উপজেলা ও ইউনিয়ন নির্বাচনের মনোনয়ন বিক্রি করছে আওয়ামী লীগ

  • আপডেট টাইম :: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৪.৫৬ পিএম
  • ৬ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
মেয়াদোত্তীর্ণ জেলা পরিষদ, উপজেলা ও ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন সামনে রেখে মনোনয়ন ফরম বিক্রি শুরু করছে বাংলাদেশ আওয়ামী লীগ। আগ্রহীরা আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) থেকে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত ফরম সংগ্রহ করতে পারবেন। ফরম জমা দিতে পারবেন ২০ সেপ্টেম্বর পর্যন্ত।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তিনটি জেলা পরিষদ, ৯টি উপজেলা পরিষদ ও ৬১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগ্রহীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রি করা হবে বুধবার থেকে। ২০ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এই ফরম বিক্রি করা হবে। জমা নেওয়া হবে ২০ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশক্রমে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোক সমাগম না করে (দুয়েকজনের বেশি প্রবেশ না করা) আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে বিজ্ঞপ্তিতে। এতে বলা হয়েছে, আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে হবে।

যে তিনটি জেলা পরিষদের মনোনয়ন ফরম দেওয়া হবে সেগুলো হলো— ফরিদপুর, মৌলভীবাজার ও মাদারীপুর। এছাড়া ৯টি উপজেলা পরিষদের মনোনয়ন ফরম বিতরণ হবে। সেগুলো হলো— নওগাঁ জেলার মান্দা উপজেলা, যশোরের সদর উপজেলা, বাগেরহাটের শরণখোলা, খুলনার পাইকগাছা, মাদারীপুরের শিবচর, সুনামগঞ্জে জামালগঞ্জ, কুমিল্লার দাউদকান্দি, চাঁদপুরের মতলব দক্ষিণ, চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!