1. haornews@gmail.com : admin :
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৫:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংস্কারের অভাবে তাহিরপুরের বড়গোপটিলার আঁকাবাঁকা সড়ক এখন মরনফাঁদ ছাতকে মাদক ও অসামাজিক কার্যক্রমের বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদসভা ‘বড়গোপটিলা’ গারো মাঠের জনইতিহাস।। পাভেল পার্থ দেশের অভ্যন্তরে প্রশিক্ষণ নেয়া ও অংশগ্রহণকারীরাও মুক্তিযোদ্ধা ভিপি নুরের বিরুদ্ধে আরেক তরুণীর মামলা বিশ্বাসযোগ্য ও প্র্যাকটিক্যাল রোডম্যাপ প্রণয়ন করুন: জাতিসংঘে শেখ হাসিনা ধর্মপাশায় আওয়ামী লীগের নেতাদের মৃত্যুতে শোক সভা জামালগঞ্জ উপজেলা নির্বাচন: নৌকার কাণ্ডারি ইকবাল, এবারও শামীম অনুসারীরা হতাশ নৌকাডুবিতে নিহতদের পরিবারকে এমপি রতনের সহায়তা মুসল্লিদের মাস্ক পরে মসজিদে যাওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

শাল্লায় শিক্ষিকার শ্লীলতাহানির দায়ে বখাটে সুরঞ্জিত আটক

  • আপডেট টাইম :: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৪.৫১ পিএম
  • ২৮ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধি:
সুনামগঞ্জের শাল্লায় এক শিক্ষিকার শ্লীলতাহানির দায়ে সুরঞ্জিত দাস (৪২) নামে এক বখাটেকে আটক করেছে শাল্লা থানা পুলিশ।
উপজেলার বাহাড়া ইউনিয়নের আঙ্গারুয়া গ্রামের সুনীল দাসের বড় ছেলে সুরঞ্জিত ।
খোঁজ নিয়ে জানা যায় কয়েক দিনপুর্বে একই গ্রামের মন্দির বিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের এক শিক্ষিকা পাড়ার একটি বাড়িতে বেড়াতে গেলে বখাটে সুরঞ্জিত তার উপর ঝাপিয়ে পড়ে তার শ্লীলতাহানির চেষ্টা করে। শিক্ষিকার চিৎকারে পাশের লোকজন ছুটে আসলে বখাটে পালিয়ে যায়। এবিষয়ে শিক্ষিকার স্বামী বাদী হয়ে থানায় অভিযোগ করেন।
অভিযোগের প্রেক্ষিতে বুধবার দুপুরে শাল্লা সদর বাজার থেকে বখাটে সুরঞ্জিত কে গ্রেফতার করে পুলিশ।
এ বিষয়ে শিক্ষিকা বলেন গ্রামে বড় গুষ্টির লোক বলে নানা রকমের অন্যায় অবিচার করলেও বখাটে সুরঞ্জিতের বিরুদ্ধে মুখ খুলে কথা বলার সাহস কারোর নাই। সেই প্রভাব খাটিয়ে সে মন্দির বিত্তিক স্কুলের সভাপতি হয়। সেই সুবাদে সুরঞ্জিত আমাকে প্রতিনিয়ত বাজে বাজে কুপ্রস্তাব দিয়ে আসছে। আমি তার প্রস্তাবে রাজি না হওয়ায় ঘটনার দিন সুযোগ বুঝে সে আমার সতিত্ব হরণের চেষ্টা করে। তার পর ও সে ক্ষান্ত হয়নি। আমাকে দেখলে বিভিন্ন অশালীন কথা বলে। পরে নিরুপায় হয়ে বিষয়টি আমার স্বামীকে জানালে তিনি আইনের আশ্রয় নেন। তিনি বলেন আমি এই বখাটের যন্ত্রণায় এক বার আত্মহত্যার পথে এগিয়ে ছিলাম। আমি তার অপরাধের সঠিক বিচার দাবি করছি।
এ বিষয়ে গ্রামের বেশ কয়েকজন নাম প্রকাশ না করার সর্থে বলেন সুরঞ্জিত খুবই বাজে প্রকৃতির ও উশৃঙ্খল লোক। সে তার মা বাবার সাথে খুবই খারাপ আচরণ করে যা সমাজে গ্রহন যোগ্য নয়। শুধু তাই নয় ইতি পুর্বে আরো দই জন মহিলার সঙ্গে ও একই ঘটনা ঘটিয়েছি। সেই বিষয়ে ও এক জন মহিলার ছেলে বাদী হয়ে থানায় অভিযোগ করলে ১০ হাজার টাকা জরিমানা করে সালিসি প্রক্রিয়ায় বিষয় মিটমাট করা হয়েছিল। তারপর ও সে তার চরিত্র সঠিক করতে পরেনি। তারা এই বখাটে সুরঞ্জিতের অপকর্মের সঠিক বিচার হোক এটি প্রত্যাশা করেন।
এবিষয়ে শাল্লা থানা অফিসার ইনচার্জ নাজমুল হক বলেন, সুরঞ্জিত দাসের বিরুদ্ধে একটি অভিযোগের বিত্তিতে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বলেন, আইনি প্রক্রিয়ার মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!