1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:৩০ অপরাহ্ন

জামালগঞ্জে দ্বারে দ্বারে ঘুরে ভোটারদের হৃদয় জয় করছেন চেয়ারম্যান প্রার্থী জুয়েল

  • আপডেট টাইম :: বুধবার, ২২ মার্চ, ২০১৭, ১০.২৪ এএম
  • ১৮৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
মনোনয়ন জমাদানের পর ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী লেখক ও সংস্কৃতিকর্মী জামিল আহমদ জুয়েল। দলমত নির্বিশেষে ভোটারদের অন্দর মহলে ডুকে তিনি তাদের হৃদয় জয় করেছেন। অপ্রস্তুত মা ও বোনেরা আগামীর সম্ভাবনাময় এই জনপ্রতিনিধির সহজ-সরল জীবন ও মানুষের প্রতি মিশার ক্ষমতা দেখে মুগ্ধ।
তারা জামিল আহমদ জুয়েলের মাথায় হাত বুলিয়ে, হাত ছুয়ে ভোটদানের প্রতিশ্রুতি দিচ্ছেন। একই সঙ্গে বড়দের দোয়া ও ছোটদের ¯স্নেহ নিয়ে ভোটারদের ঘর থেকে বের হচ্ছেন। প্রচারণার সময় তিনি ভোটারদের মূল্যবান পরামর্শ ও উপদেশও নিয়ে আসছেন। বিশেষ করে নারীরা তার আচরণে মুগ্ধ হয়ে প্রাণ ভরে দোয়া করছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, মনোনয়ন জমাদানের পরই জামিল আহমদ জুয়েল চষে বেড়াচ্ছেন ইউনিয়নের প্রতিটি গ্রাম। তাকে সঙ্গ দিচ্ছে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। তাছাড়া নির্দলীয় অনেক লোককেও তার সঙ্গে প্রচারণায় দেখা গেছে। প্রচারণায় তিনি ভোটারদের নিয়ে আগামীতে স্থানীয় উন্নয়নের পরিকল্পনা রূপররেখা দিচ্ছেন। পরিবর্তন ও উন্নয়নের লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করছেন।
দেখা গেছে ঘরোয়া পরিবেশে পারিবারিক কথা বলছেন বা খাওয়া দাওয়া করছেন আড্ডা দিচেছন এমন মুহুর্তে জামিল আহমদ জুয়েল ভোটারদের অন্দর মহলে পৌছে যাচ্ছেন। প্রথমে ভোটাররা তাকে দেখে আতকে উঠলেও কিছুক্ষণ পরেই হৃদয় থেকে গ্রহণ করছেন। প্রাণভরে দোয়া করছেন। ভোটারদের কাছ থেকে ফিরে আসছেন তাদের হৃদয় জয় করে। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত ক্লান্তিহীন প্রচারণায় রয়েছেন তিনি।
জামিল আহমদ জুয়েল বলেন, ছাত্র রাজনীতি থেকেই মানুষের পক্ষে, মানুষের অধিকার আদায়ের সংগ্রামে, অন্যায়, অবিচার ও অসাম্যের বিরুদ্ধে কথা বলছি। নির্বাচনে স্বাধীনতার প্রতীকে নৌকা প্রতীকে প্রার্থী হবার পর ভোটারদের আশানূরূপ সাড়া পাচ্ছি। সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা যেভাবে আমাকে আশ্বস্থ করেছেন আশা করি এই ইউনিয়নটি আমি জননেত্রী শেখ হাসিনার হাতে তুলে দিতে পারব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!