1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৫ জুন ২০২২, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তাহিরপুরে আদিবাসী কিশোরীকে ধর্ষণচেষ্ঠা, দু’জনকে পুলিশে দিলো জনতা সুনামগঞ্জ ছাত্র ইউনিয়নের ভানবাসি মানুষদের মাঝে ত্রাণ সহায়তা যতদিন বন্যা পরিস্থিতি ততদিন বানভাসিদের পাশে থাকবে বিজিবি : সিলেট সেক্টর কমান্ডার পর্যাপ্ত ত্রাণ সহায়তা ও সুনামগঞ্জকে দূর্গত এলাকা ঘোষণার দাবি: রুহিন হোসেন প্রিন্স সুনামগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি, ত্রাণের জন্য হাহাকার সুনামগঞ্জের দুর্গম এলাকায় দিনভর ত্রাণ দিলো জেলা প্রশাসন সুনামগঞ্জের বন্যার্তদের মধ্যে নিরাপদ পানি ও শুকনো খাবার বিতরণ করছে বিআইডব্লিটিএ বন্যায় ক্ষতিগ্রস্ত বিদ্যুত লাইন সংস্কারের কাজ করতে গিয়ে একজনের মৃত্যু ইলা কিয়ামতি বইন্যা দেখিনি নিজেদের রেশন থেকে বানভাসিদের ত্রাণ দিচ্ছে সুনামগঞ্জ বিজিবি

ধর্ষণের চেষ্টা, গ্রেফতারের দাবিতে তাহিরপুরে মানববন্ধন

  • আপডেট টাইম :: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০, ৮.৩৩ পিএম
  • ৯৪ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি::
গৃহবধূকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ ও দায়ীকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসীসহ কয়েকটি সামাজিক সংগঠন।
শনিবার বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার হলহলিয়া একতা বাজারে উক্ত মানববন্ধন ও সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা ওসি(তদন্ত) মোহাম্মদ শফিকুর রহমান অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ তদন্ত করে
লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, ধর্ষণের চেষ্টাকারী উপজেলার বড়দল(উ.) ইউনিয়নের হলহলিয়া গ্রামের ফজর আলীর ছেলে ৩সন্তানের জনক রহমত আলী(২৮) গত বৃহস্পতিবার(১০ সেপ্টেম্বর) ভিকটিমের স্বামীর অনুপস্থিতিতে(পার্শ্ববর্তী কলাগাঁও বাজারে রাজমিস্ত্রীর কাজে কর্মরত) রাত ১১ টার দিকে ঘরের দরজা খুলে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে।
একপর্যায়ে ভিকটিমের আত্মচিৎকারে পাশের রুম থেকে শশুর ও স্থানীয় গ্রামবাসী উপস্থিত হলে সে পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসী সূত্রে আরও জানা যায়, রহমত আলী গ্রামে চরিত্রহীন, লম্পট প্রকৃতির লোক হিসেবে পরিচিত। এর আগেও কয়েকবার ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠে তার নামে এবং স্থানীয় ইউপি সদস্য ও এলাকাবাসীর মাধ্যমে এসব ঘটনার মীমাংসা হয়। কিন্তু দিনের পর দিন গ্রামের মধ্যে রহমত আলীর এসব কর্মকাণ্ডে গ্রামবাসীও লজ্জিত, অতিষ্ট।
অভিযুক্ত রহমত আলীর চাচা শশুর স্থানীয় ইউপি সদস্য আ. রউফ মানববন্ধনে উপস্থিত থেকে জানান, আমি নিজেও তার এসব ন্যাক্কারজনক কর্মকান্ডে লজ্জিত এবং প্রশাসনের মাধ্যমে তার উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি যেন ভবিষ্যতে গ্রামে এসব কর্মকাণ্ড করে আর কেউ ছাড় না পায়।
এ সময় অভিযুক্ত রহমত আলীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি আরও বক্তব্য রাখেন মো. আব্দুর রউফ স্থানীয় ইউপি সদস্য, সাবেক ইউপি সদস্য আ. আহাদ, আ. নুর
,হযরত আলী, মো. জুনাব আলী, আ. হক, আ. জলিল, হলহলিয়া একতা ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির, সা. সম্পাদক হারিছ মিয়া উদ্যোক্তা মো. রুপন মিয়া, হলহলিয়া স্বপ্নপূরণ ছাত্র সংগঠনের সিনি. সহ সভাপতি শাহীন আলম, সা. সম্পাদক শফিকুল ইসলাম প্রমূখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!