1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ টিমের কোচ সুনামগঞ্জের আবু নাসের দোয়ারায় পাগলা শিয়ালের কামড়ে নারী ও শিশুসহ আহত ১৫ সিবিইইউ ও সাস্টিয়ান সুনামগঞ্জ এর গৃহনির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সুনামগঞ্জের বিভিন্ন সীমান্তে ১৫ লক্ষ টাকার অবৈধ পণ্য জব্দ করেছে বিজিবি শাল্লায় সাংবাদিকের বাড়ির মালামাল রাতের আধারে উধাও থানায় জিডি সিলেট সীমান্তের খাল খনন বিষয়ে দিল্লীতে বাংলাদেশ-ভারতের বৈঠক ধর্মপাশায় পুলিশ পেটানো মামলায় ১১ জনের বিরুদ্ধে মামলা নিরুপায় হয়ে সরকার জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করেছে ১১ আগস্ট শিশুদের পরীক্ষামূলক টিকাদান শুরু ‘অক্টোবর থেকে লোডশেডিং থাকবে না’

পণাতীর্থ উপলক্ষে ওয়ানওয়ে ট্রাফিক ব্যবস্থা চালুর দাবিতে সাংবাদিক সম্মেলন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭, ৪.০৩ পিএম
  • ২৫৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আসন্ন বারুণি মেলা ও শাহ আরেফিনের ওরসে সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর সড়কে ওয়ানওয়ে ট্রাফিক ব্যবস্থা চালু ও নির্ধারিত ভাড়া কার্যকরের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে শ্রী শ্রী অদ্বৈত জন্মধাম কমিটি। মঙ্গলবার বিকেলে শহরের কালিবাড়ি মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পণাতীর্থ বরুনী মেলা উদযাপন কমিটির সভাপতি করুনা সিন্দু চৌধুরী বাবুল।
বক্তব্যে জানানো হয়, তিনি বলেন, আগামী ২৫, ২৬ ও ২৭ মার্চ সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় রাজার গাও, লাইড়ের গড় ও ঘরকাটিতে পণতীর্থ গঙ্গা¯œান যাত্রা, পনার্তীথ বরুণী মেলা ও শাহ আরেফিন (র:) এর ওরস মাহফিল অনুষ্টিত হবে। প্রতি বছরের মতো এই উৎসবে এবারও দেশের বিভিন্ন এলাকা থেকে লাখো পুণ্যার্থী অংশ নিবেন। পূণ্যার্থীদের নির্বিগ্ন যাতায়াত ও ভোগান্তি দূরীকরণের লক্ষ্যে জেলা প্রশাসন, পুলিশ, বিজিবি ও র‌্যাবসহ সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করেন। লিখিত বক্তব্যে পণাতীর্থের দিন সুনামগঞ্জ আব্দুজ জহুর সেতু থেকে অদ্বৈত জন্মধাম পর্যন্ত ওয়ানওয়ে ট্রাফিক ব্যবস্থা চালুর দাবি জানান। বক্তারা সাংবাদিক সম্মেলনের লিখিত বক্তব্যের সঙ্গে গত ১৩ মার্চ বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের পনাতীর্থ বারুণি মেলা ও শাহ আরেফিনের ওরস উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা রক্ষা সভার কার্যবিবরণিও পাঠ করে শোনান।
কার্যবিবরণিতে উল্লেখ করা হয়েছে, সুনামগঞ্জ আব্দুজ জহুর সেতু হতে চালবন পয়েন্ট, পলাশ বাজার, কারেন্টের বাজার, ধনপুর বাজার, আনন্দবাজার, বিন্নাকুলি বাজার, বারুণি মেলা, লাউড়েরগড়সহ শাহ আরেফিনের আস্তানা পর্যন্ত ওয়ানওয়ে ট্রাফিক ব্যবস্থা থাকবে। আগামী ২৪ মার্চ থেকে এসব সড়কে ট্রাক, ট্রাক্টর, কোস্টার, কোচ, মাহিন্দ্র ট্র্রাক্টরসহ ভারি যান চলাচল বন্ধ থাকবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর চঞ্চল কুমার লোহ, পণাতীর্থ বরুনী মেলা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক কানন বন্ধু রায়, সহ সভাপতি বিকাশ রঞ্জন চৌধুরী ভানু, জয়ন্ত রায়, স্মৃতি রতœ দাশ, বকুল তালুকদার, স্বপন কুমার দাশ, চন্দন রায়, রবিন্দ্র কুমার দেব, স্বদেশ চৌধুরী, জন্টু ভোষন সরকার, বিকাশ দেব, রঞ্জিত কুমার দাশ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!