1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

কলমাকান্দায় নৌ দুর্ঘটনায় নিহত ৯জনের পরিবারকে সুনামগঞ্জ জেলা প্রশাসনের সহায়তা

  • আপডেট টাইম :: বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০, ৬.১২ পিএম
  • ১৯১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় গুমাই নদীতে যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় ১০ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। এর মধ্যে ৯জনই সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বাসিন্দা। বুধবার সকাল ১০টার দিকে কলমাকান্দার উপজেলার বরখাপন ইউনিয়নের রাজনগর গ্রাম সংলগ্ন গুমাই নদীতে বালুবাহী বড় নৌকার ধাক্কায় যাত্রীবাহী এই ট্রলারটি ডুবে যায়। সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলারমধ্যনগর থেকে সকালে যাত্রী নিয়ে ট্রলারটি কলমাকান্দা হয়ে নেত্রকোণা সদর উপজেলার ঠাকুরাকোনা যাচ্ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
মঙ্গলবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। তিনি দুর্ঘটনায় নিহত পরিবারের সঙ্গে দেখা করে শান্তনা জানিয়েছেন। সরকারি পক্ষ থেকে সমবেদনা জানিয়ে তাৎক্ষণিক প্রতি পরিবারকে ২০ হাজার টাকা করে নগদ সহায়তা প্রদান করেছেন। তাছাড়া নেত্রকোণা জেলা প্রশাসকও আলাদাভাবে ১০ হাজার টাকা করে অনুদান দিয়েছেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বালুবোঝাই বড় নৌকার ধাক্কায় ৩০-৩৫ জন যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। এতে সব যাত্রীরা তলিয়ে যান। ট্রলারে থাকা ৫ জন যাত্রী এখনো নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে তৎপরতা চলছে বলে জানান জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!