1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

‘রমা দাস ছিলেন আপোষহীন ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ’

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০, ৮.০৪ পিএম
  • ২৮২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
বঙ্গবন্ধুর আদর্শে সৎ সাহসী আপোষহীন ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ ছিলেন রমা দাস। তিনি আজীবন বঙ্গবন্ধুর স্বপ্ন অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ার সংগ্রাম করেছেন। একজন নিষ্ঠাবান ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসাবে রমা দাস সবার কাছেই গ্রহণযোগ্য রাজনীতিবিদ ছিলেন। তাঁর অভাব পূরণ হবার নয়। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সুনামগঞ্জ জেলা শাখার জন্য নিবেদিত ও বিশ্বস্ত রমা দাস সকলের জন্য অনুকরণীয়। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি রাজনীতিবিদ রমা দাসের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সুনামগঞ্জ জেলা শাখা ও সদর উপজেলা শাখার উদ্যোগে আজ মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী লীগ সুনামগঞ্জ জেলা কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সুয়েব চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবের আহমদ অপুর পরিচালনায় বক্তব্য আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সুনামগঞ্জ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি বাবুল রায়, সুমন আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাড. বুরহান উদ্দিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জামাল আহমদ, গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আশরাফুল হুদা পুলক, সহ-আইন বিষয়ক সম্পাদক খুর্শেদ আলম, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তোফায়েল আহমদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এনামুল হক হিরু, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সালেহ আহমদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মখলিছুর রহমান, যুগ্ম আহ্বায়ক সামিয়ান তাপস, জাহির আলী খান, জামালগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান, সহ-সভাপতি মো. ওয়ালি উল্লাহ, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুস শহীদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মানিক কাদরী প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!