1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

জামালগঞ্জ সদর ইউনিয়নে নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন জমা দিলেন জুয়েল

  • আপডেট টাইম :: সোমবার, ২০ মার্চ, ২০১৭, ২.৩১ পিএম
  • ৯৫ বার পড়া হয়েছে

জামালগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার দুটি ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন দলের চেয়ারম্যান ও সদস্যপ্রার্থীরা। জামালগঞ্জ সদর ও নবগঠিত জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ১৬জন, সংরক্ষিত সদস্যা ও সাধারন সদস্য পদে শতাধিক প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। আগামী ১৬ এপ্রিল ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
এদিকে সদর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, লেখক ও সংস্কৃতিকর্মী জামিল আহমদ জুয়েল আওয়ামী লীগ, ছাত্র লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ মুক্তিযুদ্ধের সপক্ষের মানুষদের নিয়ে মনোনয়ন জমা দিয়েছেন। তার সঙ্গে জামালগঞ্জ উত্তর ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী এম. নবি হোসেনও মনোনয়ন জমা দিয়েছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, জামালগঞ্জ সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন আ. লীগের মনোনীত প্রার্থী জামিল আহমেদ জুয়েল, বিএনপির দলীয় প্রার্থী আব্দুল মতিন, স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, জালাল উদ্দিন, আবুল কালাম আজাদ, সদরের সাবেক সংরক্ষিত ইউপি সদস্য শারমিন সুলতানা, জাহাঙ্গীর গনি চৌধুরী, মোঃ নাজিম উদ্দিন, মতিউর রহমান মতি, সদরের প্যানেল চেয়ারম্যান কামরুল ইসলাম, রুপম মিয়া ও কামাল হোসেন।
নব-গঠিত ৬ নং জামালগঞ্জ উত্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন আ. লীগের প্রার্থী জামালগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এম নবী হোসেন, বিএনপির প্রার্থী সদরের সাবেক ইউপি সদস্য আলী আক্কাছ মুরাদ, স্বতন্ত্র প্রার্থী সদর ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, রজব আলী তালুকদার, মোবারক আলী তালুকদার ও সমীর পুরকায়স্থ।
নির্বাচনী তপসিল অনুযায়ী ২০ মার্চ রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার কার্যালয়ে মনোয়নয় পত্র দাখিল, ২১ মার্চ বাছাই, ২৮ মার্চ প্রার্থীতা প্রত্যাহার ও ১৬ এপ্রিলে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
ভোটার তালিকা অনুযায়ী ২ নং জামালগঞ্জ সদর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা-১৮৭১৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা-৯৩০৫ ও মহিলা ভোটার সংখ্যা-৯৪১৪ জন। নব গঠিত ৬ নং জামালগঞ্জ উত্তর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৪৭৮৬ জন। এর মধ্যে পুরুষ সংখ্যা-৭৪৯১ ও মহিলা ভোটার সংখ্যা-৭২৯৫ জন।
উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ ইউসুফ-উর-রহমান বলেন, জামালগঞ্জের দুইটি ইউনিয়নের দেড় ডজন চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত সদস্যা ও সাধারন সদস্য পদে শতাধিক প্রার্থী উৎসাহ উদ্দিপনা নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!