1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদক ও কয়লা আটক

  • আপডেট টাইম :: রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০, ১.২৫ পিএম
  • ২০৮ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি:
সুনামগঞ্জ সীমান্তে বিজিবির পৃথক পৃথক অভিযানে চোরাই পথে আসা ভারতীয় মাদক ও কয়লা আটক করা হয়েছে।
সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সূত্রে জানা গেছে, শনিবার ভোর রাতে চাঁনপুর বিওপির হাবিলদার আ. হামিদের নেতৃত্ব একটি টহল দল সীমান্ত পিলার ১২০২/৬-এস এর নিকট, উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের কাঠাল বাগান নামক স্থান হতে ৪৫ বোতল ভারতীয় মদ এবং একই সময়ে অপর আরেক অভিযানে টেকেরঘাট বিওপির কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার আমিনুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সীমান্ত মেইন পিলার ১১৯৯ এর নিকট, উত্তর শ্রীপুর ইউনিয়নের বড়ছাড়া নামক স্থান হতে ৯শ কেজি ভারতীয় কয়লা আটক করে।
অপরদিকে চিনাকান্দি বিওপির কোম্পানি কমান্ডার নায়েক মো. সুমন মাহমুদের নেতৃত্বে বিজিবির একটি টহল দল গত শনিবার রাতে সীমান্ত মেইন পিলার ১২১১ এর নিকট, বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের রাজাপাড়া নামক স্থান হতে ৩কেজি ভারতীয় গাঁজা আটক করে এবং একই সময়ে উপজেলার কাপনা নামক স্থান হতে ২১ হাজার পিস ভারতীয় নাসির বিড়ি আটক করে।
সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ভারতীয় মদ, গাঁজা ও নাসির বিড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় এবং কয়লা শুল্ক কার্যালয় সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!