1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

জগন্নাথপুরে করোনায় মৃত দুইজনের দাফন সম্পন্ন

  • আপডেট টাইম :: শনিবার, ২৯ আগস্ট, ২০২০, ৯.৪০ পিএম
  • ২১১ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রথমবারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই ব্যক্তি মারা গেছেন। আজ শনিবার (২৯ আগস্ট) স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ গ্রামে তাদের দাফন সম্পন্ন হয়েছে।
জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের মামনপুর গ্রামের বাসিন্দা জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নের জহিরপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট ফারুক হোসেন (৬০) সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হন। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি বেশ কিছুদিন ধরে হার্ট ও কিডনি রোগে ভুগছিলেন বলে তার স্বজনরা জানিয়েছেন। আজ শনিবার (২৮ আগস্ট) বেলা আড়াইটার দিকে তাকে গ্রামের বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।
অন্যদিকে, করোনায় আক্রান্ত উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও শাহারপাড়া নারায়নপুর গ্রামের বাসিন্দা মুকিত মিয়া কামালী (৫৭) আজ শনিবার সকাল ৬টার দিকে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বেলা সাড়ে ৩টায় নিজ গ্রামে জানাজার নামাজ শেষে স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যবিধি অনুযায়ী তার দাফন সম্পন্ন করেছেন।
স্থানীয় সুত্র জানায়, কিছুদিন পূর্বে মুকিত মিয়া কামালী বাড়ির ছাদ থেকে পড়ে গিয়ে মেরুদণ্ডে আঘাতপ্রাপ্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতাল ভর্তি হন। সেখানে তার অপারেশন সম্পন্ন হয়। পরে তার দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর বলেন, সিলেটে মারা যাওয়া দুইজন করোনা পজিটিভ ছিলেন। আমাদের স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যবিধির নীতিমালা অনুযায়ী তাদের নিজ নিজ এলাকায় দাফনের কাজ সম্পন্ন করেছেন।
তিনি জানান, মৃত দু’জন জগন্নাথপুরের বাসিন্দা হলেও সিলেটে তাদের করোনা শনাক্ত হওয়ায় এবং সেখানে মারা যাওয়ায় সিলেটে করোনায় মৃত্যুর হিসাবে তারা অন্তর্ভুক্ত হয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!