1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

ছাতকে হামলা ও সংঘর্ষে আহত ৩০

  • আপডেট টাইম :: শনিবার, ২৯ আগস্ট, ২০২০, ৯.৩৬ পিএম
  • ২০৬ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সুনামগঞ্জের ছাতকে হামলা ও সংঘর্ষের ঘটনায় দুইপক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। আজ শনিবার (২৯ আগস্ট) দুপুরে চরমহল্লা ইউনিয়নের আব্দুল্লাচর গ্রামে আরকুম আলীর ছেলে আসমত আলী ও মৃত ফজর আলীর ছেলে সিদ্দেক আলী পক্ষদ্বয়ের মধ্যে এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।
হামলা ও সংঘর্ষে গুরুতর আহতদের মধ্যে আসমত আলীর পক্ষের রিপন মিয়া (২০), উকিল আলী (৬০), জিতু মিয়া (৫৫) ও আশিক মিয়াকে (৩০) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আসমত আলীর পক্ষের চান্দ আলী (৬০), শফিকুল হক (২২), লাল মিয়া (৩৫), আঈনুল হক (১৮), সরকুম আলী (৬৫), আলাল মিয়া (২৫), আনোয়ার মিয়া (৩০), আয়না মিয়া (৪০), সুন্দর আলী (২২), আসমত আলী (৫০), আঙ্গুর মিয়া (২৫) এবং সিদ্দেক আলীর পক্ষের সাদিকুর রহমান (২৫), আতিকুর রহমান (৩৫), মহিব (১৮) ও সাগর (২০) সহ অন্যান্য আহতদের ছাতকের কৈতক হাসপাতালে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
জানা গেছে, কবরস্থানের রাস্তা নির্মাণ নিয়ে দুইপক্ষের মধ্যে এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। গ্রামের জিতু মিয়ার কাছ থেকে কবরস্থানের রাস্তার জন্য আসমত আলী ৩ শতক জমি ক্রয় করেন। একই দাগের জমি থেকে সিদ্দেক আলীও ১৫ শতক জমি ক্রয় করেছেন। প্রায়ই আসমত আলীকে কবরস্থানে যাতায়াতের রাস্তা নির্মাণে বাধা দিতেন সিদ্দিক আলী। শনিবার দুপুরে আসমত আলী কবরস্থানের রাস্তায় মাটি ভরাট করতে গেলে সিদ্দেক আলী ও তার সহযোগীরা আসমত আলীর ওপর হামলা চালান। হামলায় আসমত আলী, রিপন মিয়া ও উকিল আলী আহত হন। পরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হন।
খবর পেয়ে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই এহতেশাম ও এএসআই রেজাউল করিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!