1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

তাহিরপুরে অবৈধভাবে পাথর উত্তোলন: স্টিল বডি নৌকাসহ আটক ৯

  • আপডেট টাইম :: বুধবার, ২৬ আগস্ট, ২০২০, ৬.১৪ পিএম
  • ২২১ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি :
তাহিরপুর উপজেলার সীমান্ত এলাকা উত্তর বড়দল ইউনিয়নের নয়াছড়ায় (চাঁনপুর) অবৈধভাবে পাথর উত্তোলন করার সময় তিনটি ষ্টিল বডির নৌকা ও পাথর উত্তোলনকারী ৯ শ্রমিক কে আটক করেছেন ইউনিয়ন ভুমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রঞ্জন কুমার দাশ। আটককৃত শ্রমিকরা হলেন, উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের হলহলিয়া গ্রামের আলী হোসেনের ছেলে মোক্তার মিয়া (৩৪), মৃত আবুল কালামের ছেলে আজগর আলী (৩০), আ. সালামের ছেলে রফিক মিয়া (৩০), নুর ইসলামের ছেলে নুর আলী (২৯), লায়েছ মিয়ার ছেলে জহির মিয়া (২৬), আ. অদুতের ছেলে আশরাফুল (১৯), তাহের মিয়ার ছেলে জিন্নাত আলী (২২) ও পাশর্^বর্তী হলহলিয়া চরগাও গ্রামের মৃত আবু তালেব মুন্সীর ছেলে সাকির আহমদ (২২), মৃত রহম আলীর ছেলে শাহ আলম (২৮)।
উপজেলা প্রশাসন, পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে একদল শ্রমিক উত্তর বড়দল ইউনিয়নের নয়াছড়ায় অবৈধভাবে মরা পাথর উত্তোলন করে নৌকায় ভর্তি করছে। বিষয়টি তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের নজরে আসলে তার নির্দেশে ইউনিয়ন ভুমি অফিসের ভুমি সহকারী কর্মকর্তা রঞ্জন কুমার দাশের নেতৃত্বে ও তাহিরপুর থানার টেকেরপুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই মো. আবু মুছার সহযোগীতায় তাদের আটক করে নৌকাসহ থানায় নিয়ে যায় পুলিশ। মঙ্গলবার রাতে ভুমি সহকারী কর্মকর্তা রঞ্জন কুমার দাশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে বালু মহাল ও মাটি ব্যাবস্থাপনা আইনে মামলা দায়ের করেন।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেছেন, আটককৃত আসামীদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!