1. haornews@gmail.com : admin :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৩ অপরাহ্ন

অষ্টগ্রাম প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি: নজরুল সভাপতি, তোফায়েল সাধারণ সম্পাদক

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ১০.৪১ পিএম
  • ১৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রোববার (১০আগস্ট) সকাল ১০টায় অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত এক বর্ধিত সভায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
সভায় নজরুল ইসলাম সাগরকে (আমাদের সময়) সভাপতি, তোফায়েল আহমেদ তুষারকে (বাংলাদেশের খবর) সাধারণ সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতি অজিত দত্ত (মানবজমিন), সহ-সভাপতি রুহুল আমিন মাহমুদ (হাওর এক্সপ্রেস), খন্দকার আবু সুফিয়ানকে (আমার সংবাদ) সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলী রহমান খান (সাপ্তাহিক শুরূক), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ তাইজ উদ্দিন খান (হাওর কন্ঠ), দপ্তর সম্পাদক নাদিরুজ্জামান আজমল (আয়কর বার্তা), অর্থ সম্পাদক সোহরাব উদ্দিন (হাওর এক্সপ্রেস), কার্য নির্বাহী সদস্য পদে ডাঃ সাজ্জাদ হোসাইন সমুজ, সদস্য পদে দেলোয়ার হোসেন মাহমুদ, আঃ জলিল মোল্লা, আমিনুল হক নজরুল, গোলাম মোস্তফা, পল্লব কান্তি দেব রনি, মাহবুব আলম, মোঃ ঝুটন মিয়াকে নির্বাচিত করা হয়।
এছাড়া কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিককে প্রধান উপদেষ্টা করে চার সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।
আয়োজিত বর্ধিত সভায় সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে আহ্বায়ক কমিটির সদস্য ভাটির রানি ডট কমের সম্পাদক ও এশিয়ান এইজের গোলাম রসূলকে আজীবন বহিষ্কারাদেশ দেওয়া হয়।
উল্লেখ্য গত ১ জুলাই (বুধবার) অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাব প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই এলাকার শিক্ষা, সংস্কৃতি ও দূর্ভোগ লাঘবে নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং মুক্তিযুদ্ধের চেতনার ধারক এই সংগঠনটি ইতোমধ্যে সর্ব মহলে গ্রহণযোগ্যতা ও সুনাম অর্জন করেছে। এছাড়া সংগঠনের নেতৃবৃন্দরা আধুনিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করার জন্য দৃঢ় অঙ্গীকারবদ্ধ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!