1. haornews@gmail.com : admin :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৩ অপরাহ্ন

বিদ্যুৎ পেয়ে উচ্ছ্বসিত তাহিরপুরের পৈন্ডুপ গ্রামবাসী

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ৭.৪৮ পিএম
  • ৭২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
দুর্গম হাওর জনপদ তাহিরপুর উপজেলার পৈণ্ডুপ গ্রামবাসী বহুল কাঙ্খিত বিদ্যুতের দেখা পেয়েছে। মঙ্গলবার বিকেলে টেলি কনফারেন্সের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন। হাওরঘেঁষা প্রত্যন্ত এই গ্রামবাসী পল্লী বিদ্যুৎ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।
বিদ্যুৎ সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে পৈ-ুপ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গ্যেরাঙ্গ মোহন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার, বিশিষ্ট ব্যবসায়ী দীপক তালুকদারসহ স্থানীয় ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বিশিষ্ট ব্যবসায়ী দীপক তালুকদার বলেন, আমরা হাওরবেষ্টিত প্রত্যন্ত এলাকার মানুষ। আমরা বিদ্যুৎ পাব কল্পনাও করিনি। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এই প্রকল্পের মাধ্যমে আজ বিদ্যুৎ পেয়ে উচ্ছ্বসিত আমরা। আমরা নেত্রী শেখ হাসিনা ও আমাদের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন মহোদয়কে ধন্যবাদ জানাই। আমাদের গ্রাম দলমত নির্বিশেষে মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহারে খুশি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!