1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৪১ অপরাহ্ন

বিজন সেন রায় কেন্দ্রীয় খেলাঘরের সদস্য নির্বাচিত: বিভিন্ন মহলের অভিন্দন

  • আপডেট টাইম :: রবিবার, ১২ মার্চ, ২০১৭, ৩.৩৮ পিএম
  • ১৭৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘরের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়কে কেন্দ্রীয় খেলাঘর আসরের কার্যকারী কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে। গত ১০ ও ১১ মার্চ ঢাকার শিশু একাডেমিতে কেন্দ্রীয় খেলাঘরের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন ভাষা সৈনিক আহমেদ রফিক।
এদিকে বিজন সেনরায় খেলাঘরের কেন্দ্রীয় সদস্য মনোনীত হওয়ায় সুনামগঞ্জের প্রগতিশীল বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন।
সম্মেলনের দ্বিতীয় দিনে অধ্যাপিকা মাহফুজা খানমকে সভাপতি ও জহিরুল ইসলাম জহিরকে সাধারণ সম্পাদক করে ৭৮ সদস্যের কেন্দ্রীয় কমিটি নির্বাচিত করা হয়। এতে সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি বিজন সেন রায়কে সদস্য হিসেবে মনোনীত করা হয়। এছাড়া জেলার কেতকী রঞ্জন আচার্য্য ও রাজু আহমেদকে জাতীয় পরিষদ সদস্য হিসেবে ঘোষণা করা হয়েছে।
বিজন সেন রায় খেলাঘরের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি শীলা রায়, শিক্ষাবিদ ধূর্জটি কুমার বসু, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ পরিমল কান্তি দে, শিক্ষাবিদ যোগেশ্বর দাশ, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ন্যাথানায়েল এডউইন ফেয়ারক্রস, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, চন্দন কুমার রায়, মানব চৌধুরী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, জেলা পরিষদের মহিলা সদস্য ফৌজিআরা শাম্মী, শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগারের সাধারণ সম্পাদক অ্যাড. সালেহ আহমদ, নির্মল ভট্টাচার্য্য, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ, জেলা সিপিবি’র সভাপতি চিত্তরঞ্জন তালুকদার, সম্পাদক অ্যাড. এনাম আহমদ, পৌর কাউন্সিলর চঞ্চল কুমার লোহ জেলা যুব ইউনিয়ন ও জেলা ছাত্র ইউনিয়নের নেতৃবৃন্দ।
সুনামগঞ্জ মুক্তিযুদ্ধ স্মৃতি পরিষদ ও ঘাতক দালাল নির্মূল কমিটিও অভিনন্দন জানিয়েছে।
এছাড়া জেলা খেলাঘরের উদ্যোগে আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টায় জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে বিজন সেন রায়কে সংবর্ধনা দেয়া হবে। এত সবাইকে আমন্ত্রণ জানিয়েছে জেলা খেলাঘর।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!